ঢাকা, শনিবার 08 March 2017, ২৫ চৈত্র ১৪২৩, ১০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

অবৈধ রিক্সা চলাচল বন্ধ করা হবে

চট্টগ্রাম অফিস: চসিক কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে রিক্সা চালক ও মালিক শ্রমিক লীগ এর নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র   আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম নগরীর যান চলাচল স্বাভাবিক রাখার লক্ষ্যে এবং যানজট নিরসনে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নগরীতে বিদ্যমান প্যাডেল চালিত রিক্সার প্রকৃত সংখ্যা নির্ণয়ে জরিপ পরিচালনা করছে।
বৈধ এবং অবৈধ রিক্সার সঠিক সংখ্যা নির্ধারনের পর ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। মোবাইল কোর্টের মাধ্যমে নগরীতে অবৈধ রিক্সা চলাচল বন্ধ করা হবে।  মতবিনিময়কালে রিক্সা চালক ও মালিক শ্রমিক লীগ এর সভাপতি মো. রফিক এবং সাধারণ সম্পাদক স্বপন বিশ্বাস মেয়র বরাবরে একটি স্মারকলিপি হস্তান্তর করেন। তারা স্মারকলিপিতে অবৈধ রিক্সা চলাচল বন্ধ করার জন্য মেয়রের হস্তক্ষেপ কামনা করেন।
 মতবিনিময় সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব,সচিব মো. আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড.মুহম্মদ মুস্তাফিজুর রহমান, রিক্সা চালক ও মালিক শ্রমিক লীগ এর উদয়ন বড়–য়া, রঞ্জিত পালিত, মো. জাহাঙ্গীর মিয়া, বিপ্লব সুত্র ধর, সালাউদ্দিন সোহাগ, লিটন ধর, দুলাল চন্দ্র লাল, জহির, আবদুল আজিজ, আবদুল মতিন, নজরুল মিয়া সহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ