শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

চার মাস ধরে নিখোঁজ তিন সন্তানের জননী গৃহবধূ আসমা খাতুন

মাগুরা সংবাদদাতা: নিখোজ হওয়ার  প্রায় চার মাস অতিবাহিত হলেও সন্ধান মেলিনি তিন সন্তানের জননী আসমা খাতুন(৩০)  নামের এক গৃহ বধুর। 
আসমা খাতুন মাগুরার সদর উপজেলার কাপাসহাটি গ্রামের মিলন হোসেনের স্ত্রী ও শালিখা উপজেলার হরিশপুর গ্রামের সোলাইমান মিয়াজির মেয়ে।
সে গত ১৩ জানুয়ারী সকালে তার পিতার বাড়ী হরিশপুর থেকে শশুরবাড়িতে যাওয়ার উদ্যোশ্যে রওনা হয়। কিন্তু  সে আর বাড়ীতে ফিরে আসেনি এমনকি শ্বশুর বাড়ীতেও যায়নি।
পরবর্তীতে অনেক খোঁজাখুঁজি করে তাকে কোথায় পাওয়া যায়নি। এ ব্যাপারে ১৪ জানুয়ারী মাগুরা সদর থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং ৭১৩। এব্যাপারে নিখোঁজ হওয়া আসমা খাতুনের শশুর বদর উদ্দিন মোল্যা  তার ছেলের বউয়ের সন্ধান পেতে সাংবাদিকদো কাছে  অনুরোধ করে জানান,তার পুত্রবধূ পিতার বাড়ী থেকে নিজ বাড়ী আসার পথে স্থানীয় সীমাখালী বাজারে তার তিন কন্যা সন্তানকে রেখে চলে যায়। কিন্তু আর ফিরে আসেনি।
সন্তানদের কান্যাকাটি দেখে বাজারের লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছায়ে দেয়। এর পর থেকে সে  প্রায় চার মাস নিখোজ রয়েছে। এখন পর্যন্ত তার কোন সন্ধান মেলিনি। আসমার তিনটি কন্যা সন্তান,মিনারা খাতুন(৯),তহমিনা খাতুন(৭) ও কানিজ ফাতেমা (৪)কে রেখে কারো সাথে পালিয়ে গিয়েছে, নাকি অপহরণ হয়েছে তা বোঝা যাচ্ছে না।

অনলাইন আপডেট

আর্কাইভ