ঢাকা, মঙ্গলবার 11 March 2017, ২৮ চৈত্র ১৪২৩, ১৩ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

দলবদল করলেন তামিম সৌম্য মিরাজ মুমিনুলরা

স্পোর্টস রিপোর্টার : দলবদলের শেষ দিনে আগের থেকেই নির্ধারিত ক্লাবে নাম লেখালেন জাতীয় দলের ক্রিকেটাররা। গতকাল সকাল থেকে বিভিন্ন সময়ে মিরপুরের সিসিডিএমের কার্যালয়ে দলবদলের আনুষ্ঠানিকতা সারেন ক্রিকেটাররা। তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম সকালে মোহামেডান ক্লাবে নাম লিখান। গত বছর তিনজনই তিন ক্লাবে খেলেছিলেন। তামিম আবাহনীকে চ্যাম্পিয়ন করিয়েছিলেন।
মেহেদী হাসান মিরাজ খেলেছিলেন মাশরাফি বিন মুর্তজার কলাবাগানে এবং তাইজুল খেলেছিলেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবে। এবার জাতীয় দলের এ তিন ক্রিকেটারকে আগেই দলে নেয় ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবে আবারও দেখা যাবে সৌম্য সরকারকে। প্রাইম ব্যাংককে ২০১৫ সালে প্রিমিয়ার লিগের শিরোপা এনে দিয়েছিলেন সৌম্য। কিন্তু গত আসরে প্লেয়ার বাই চয়েজ পদ্ধতিতে সৌম্যকে দলে নেয় লিজেন্ডস অব রূপগঞ্জ। ঘরের ছেলে এবার ঘরে ফিরেছে! সৌম্য সরকারের সঙ্গে এ বছর প্রাইম ব্যাংকে খেলবেন রুবেল হোসেন। প্রাইম দোলেশ্বর থেকে গাজী গ্রুপ ক্রিকেটার্সে নাম লিখিয়েছেন মুমিনুল হক। এ দলে এবার মুমিনুলের সঙ্গী সাকিব আল হাসান।
গাজী গ্রুপ ক্রিকেটার্স শ্রীলঙ্কাতে বসেই সাকিবের সঙ্গে আনুষ্ঠানিকতা সারেন। গাজী গ্রুপে নাম লিখিয়ে মুমিনুল হক বলেন, ‘নতুন দল। এর আগে কখনো গাজী গ্রুপে খেলা হয়নি। আশা করছি যে প্রত্যাশা নিয়ে আমাকে গাজী গ্রুপ দলে নিয়েছে সেই প্রত্যাশা পূরণ করতে পারব। ইচ্ছে আছে এবারের লিগে দারুণ কিছু করে দেখানোর। আশা করছি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারব। ’ এর আগে গতকাল মুশফিকুর রহিম দলবদলের আনুষ্ঠানিকতা সারেন। এছাড়া জাতীয় দলের অন্যান্য ক্রিকেটারদেরও দলবদল করে ফেলেন। এবার মাঠে নামার অপেক্ষায় ক্রিকেটাররা।

অনলাইন আপডেট

আর্কাইভ