ঢাকা, মঙ্গলবার 11 March 2017, ২৮ চৈত্র ১৪২৩, ১৩ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় পানিতে ডুবে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : গতকাল সোমবার দুপুরে উপজেলার তাফালবাড়িয়া হাসানিয়া হাফেজি মাদরাসার নজরানা শাখার ছাত্র নাজমুল (১১) ও নাঈম (০৮) নামে দুই সহোদর মাদরাসা সংলগ্ন পুকুরে ডুবে মর্মান্তিক মৃত্যু ঘটে। জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার ফিরোজ হাওলাদারের পুত্র নাজমুল ও নাঈম তাফাল বাড়িয়ায় নানার বাড়ি থেকে হাফেজি মাদরাসায়  লেখা পড়া করত। ফিরোজ হাওলাদার চট্টগ্রামে একটি কারখানার কাজ করে।
মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ আ. কুদ্দুস জানান, গতকাল সোমবার সকালে মাদরাসায় ক্লাস শেষে দুপুরে মাদরাসা সংলগ্ন পুকুরে ওই দুই সহোদর গোসল করতে গেলে ছোট ভাই পুকুরে পড়ে গেলে বড় ভাই ছোট ভাই নাঈমকে উদ্ধার করতে গিয়ে দুই সহোদরই পানিতে ডুবে যায়। পরে পুকুরে তল্লাশি চালিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত দুই সহোদরের মামা সোহেল দর্জি জানান, মাস খানেক পূর্বে চট্টগ্রামে  দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে তাদের মায়ের মৃত্যু হলে লালন পালনের জন্য তাদের বাড়িতে এনে মাদরাসায় ভর্তি করে দেন। দূরারোগ্য ব্যাধিতে মায়ের মৃত্যুর এক মাসের মাথায় দুই শিশু সহোদরের মর্মান্তিক মৃত্যুর খবর ছঁড়িয়ে পড়লে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।
মাসিক সভায় উদ্বেগ!
পিরোজপুরের মঠবাড়িয়ায় সম্প্রতি ঘটে যাওয়া খুন, পৌর ভবনে দুর্ধর্ষ চুরি ও ডাকাতিসহ আইন শৃঙ্খলার চরম অবনতি হওয়ায় গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় উদ্বেগ প্রকাশ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন এর সভাপতিত্বে পরিস্থিতি উন্নতি করণের লক্ষে বিভিন্ন পদক্ষেপ ও পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা ফারুকুজ্জামান, থানার এসআই নকীব আকরাম, ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, রিয়াজুল আলম ঝনো, হারুন তালুকদার, নাছির হাওলাদার, ফজলুল হক রাহাত, সাংবাদিক মিজানুর রহমান মিজু, জিল্লুর রহমান, মজিবর রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ