ঢাকা, মঙ্গলবার 11 March 2017, ২৮ চৈত্র ১৪২৩, ১৩ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

কুখ্যাত ডাকাত সরদার জনতার হাতে আটক

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর পত্নীতলায় জনতা এক ডাকাত সরদারকে আটক করে গণধোলাইয়ের পর থানা পুলিশকে খবর দিলে, পত্নীতলা থানার ওসি মোঃ মাজাহারুল ইসলাম এর নেতৃত্বে এস আই রবিউল ইসলাম এস আই আসাদুজ্জামান এ এস আই আবু জাফর সরদার সঙ্গী ও ফোর্সসহ জনতার হাত থেকে ডাকাত সরদার আনারুল ইসলাম (৩০) কে গ্রেফতর করে থানায় সোপর্দ করেছে।
পুলিশ জানায়, ডাকাত সরদার আনারুল ইসলাম একজন তালিকাভুক্ত ডাকাত। উক্ত ডাকাতের নামে পত্নীতলা থানায় একটি ডাকাতি মামলা দায়ের হয়েছে।
গ্রেফতারকৃত ডাকাত আনারুল ইসলাম ধামইরহাট উপজেলার রামচন্দ্রপুর(পূর্বপাড়া) গ্রামের মোঃ কেরামত আলীর পুত্র বলে জানা গেছে। অপরদিকে পত্নীতলা উপজেলার দিবর ইউনিয়নের আদিবাসী কবরস্থানের পাশ থেকে এস আই রবিউল ইসলাম, এস আই আসাদ, এ এস আই হাসান গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালিয়ে ১৫০পিস ভারতীয় ফেনসিডিল উদ্ধার করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা ১৫০পিস ফেনসিডিল ফেলে পালিয়ে যায়। পুলিশ মালগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। পত্নীতলা উপজেলার ৪০/৫০ টি স্থানে মাদক ব্যবসা জমে উঠেছে এবং সেই তালে চুরি ছিনতাই ব্যাপকহারে বেড়ে গেছে বলে এলাকাবাসী অভিযোগে জানায়।

অনলাইন আপডেট

আর্কাইভ