ঢাকা, মঙ্গলবার 11 March 2017, ২৮ চৈত্র ১৪২৩, ১৩ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

পটিয়া থেকে ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ট্রাক আটক

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন এলাকায় র‌্যাব ৭ সদস্যরা অভিযান পরিচালনা করে ৪০হাজার  পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি ট্রাকসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব ৭ সুএ জানায়,  র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী শুকনা বরই বহনের ছদ্মাবরনে একটি ট্রাক যোগে বিপুল পরিমান ইয়াবা নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে। এ সংবাদের ভিত্তিতে ৮ এপ্রিল ভোর রাতে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি   দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন উত্তর দিয়াং ভেল্লা পাড়া গ্রামস্থ রুবেল স্টোরের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে। এ সময় কক্সবাজার হতে চট্টগ্রামগামী ১টি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে (চট্ট মেট্রো-ট-১১-১৩০১) আটক করতঃ গাড়ীতে থাকা মোঃ শাহ আলম (৪৪), পিতা- আলী আহমেদ, গ্রাম-টেলী পাড়া, রতœা পালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার’কে গ্রেফতার করে।
পরবর্তীতে আটককৃত আসামী এবং ট্রাকটি তল্লাশী করে ট্রাকের ভিতর থাকা শুকনা বরইয়ের বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৩০ বস্তা শুকনা বরই উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ইয়াবার মূল মালিক পলাতক আসামী মোঃ সেলিম মিয়া (৩০), পিতাঃ কালু মিয়া, গ্রামঃ পাইন্নাশিয়া, পোঃ কোট বাজার, থানাঃ উখিয়া, জেলাঃ কক্সবাজার। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৬০ লক্ষ টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য  চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ