ঢাকা, বুধবার 12 April 2017, ২৯ চৈত্র ১৪২৩, ১৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

‘এটা আমার সংসার আমার স্ত্রী আমার সন্তান’

স্টাফ রিপোর্টার : ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ে, পুত্র সন্তান জন্মদান ও দূরত্ব বজায় রেখে চলার বিষয়টি গণমাধ্যমের কল্যাণে চাউর হওয়ার পর তাৎক্ষণিক উগ্র মন্তব্য করলেও এখন দু’জনেই অনেকটা স্বাভাবিক হয়ে এসেছেন। বিশেষ করে চলচ্চিত্র তারকা স্ত্রী অপু বিশ্বাসকে ঘিরে শাকিব খান পাল্টেছেন তার পুরনো সিদ্ধান্ত।

গতকাল মঙ্গলবার বেলা তিনটা নাগাদ গণমাধ্যমে নতুন সিদ্ধান্তের কথা জানিয়েছেন শাকিব খান। তিনি বলেন, বাচ্চা (আব্রাহাম খান জয়) যেহেতু আমার সেহেতু অপুও আমার স্ত্রী। গতকাল (সোমবার) মেজাজ খুব খারাপ ছিল। রাগের মাথায় অনেক কথাই হয়তো বলেছি। কিন্তু এখন উপলব্ধি করছি সেটা ঠিক ছিল না। যাই ঘটে থাকুক না কেনো এটা আমার সংসার, আমার স্ত্রী, আমার সন্তান। আমাকে ওদের সঙ্গেই থাকতে হবে। 

শাকিব খান আরও বলেন, হঠাৎ করেই আমার সন্তানকে টেলিভিশনে তার মায়ের সঙ্গে এভাবে দেখে মাথা ঠিক রাখতে পারিনি। তার প্রতি অভিমান হয়েছিল। তা ছাড়া সন্তানসহ ওকে টেলিভিশনে দেখার পর থেকে আমার কাছে অনেক ফোন আসা শুরু করে। নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।

শাকিব খান বলেন, অপু আমার সন্তানের মা, আমরা একসঙ্গে ছিলাম। খুব ভালোই ছিলাম। তিন দিন আগেও তো একসঙ্গে ঘোরাঘুরি করেছি। আমরা তো ভালোই ছিলাম। ভবিষ্যতেও আমি আমার সন্তানের মাকে নিয়ে ভালোভাবেই থাকব।

খবরটি কানে গেছে অপু বিশ্বাসেরও। আর তিনি তা পেয়েছেন সংবাদমাধ্যমের বরাতে। শাকিবের নতুন এ সিদ্ধান্ত তার মুখ থেকেই জানতে আগ্রহী স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

তিনি বিকেল ৪টায় বলেন, বিষয়টি আমি পত্রিকার মাধ্যমে জানলাম। আমি তার (শাকিব) ফোনের অপেক্ষায় আছি।

শ্বাসরুদ্ধকর একটি দিন কাটানোর পর অপু উচ্ছ্বসিত কণ্ঠে বলেন, আমি এখন অনেক খুশি। শাকিবকে তো আমি চিনি। সে যেমন পর্দার হিরো, তেমনি সে আমার জীবনের হিরো। আমি জানতাম শাকিব ফিরবেই। আমাকে দিয়ে অনেকেই অনেক কিছু বলিয়ে নিতে চেয়েছিলেন। আমি সবাইকে অনুরোধ করেছিলাম, যেন আমাকে অন্তত সাতটি দিন সময় দেন তারা। খুব অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম। আমি জানতাম, শাকিব এটা সহ্য করতে পারবে না। গতকাল (সোমবার) সে স্বাভাবিক ছিল না।

এদিকে, একটি সূত্র নিশ্চিত করেছে, সন্ধ্যা নাগাদ অপুর নিকেতনের বাসায় যাবেন শাকিব। এছাড়া রাতে পাশাপাশি এলাকায় ইন্ডিপেনডেন্ট টিভিতে সরাসরি সম্প্রচারিত একটি অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। 

অন্যদিকে, শাকিব খানের সঙ্গে বিয়ে, সংসার ও সন্তান নিয়ে অপু বিশ্বাস সোমবার একটি বেসরকারি টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে মুখ খোলার পর থেকেই আলোচনায় ছিলেন ঢাকাই সিনেমার উঠতি নায়িকা শবনম বুবলিও। শাকিব ও অপুর সংসার সম্পর্কের টানাপোড়েনের কারণ হিসেবে বারবার উঠে আসে এই নায়িকার নাম। ওই দিন সাংবাদিকরা তার সঙ্গে ফোনে কথা বলার চেষ্টা করলেও তার ফোন রিসিভ হয়নি। গতকাল মঙ্গলবার সকালে ফোন ধরেন তিনি।

বুবলি বলেন, সোমবার সারা দিন যে ইস্যু নিয়ে আমার সঙ্গে সাংবাদিকেরা কথা বলার চেষ্টা করেছেন, সেটা নিয়ে কথা বলার আমি কেউ না। সবাই আমার মন্তব্য জানতে চাইছেন। এখানে ঘটনাটা যাদের নিয়ে হচ্ছে, এটা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত ব্যাপার। সে কারণে ব্যাপারগুলো এড়িয়ে গেছি এবং এখনো যাচ্ছি।

আপনি তো ফেসবুকে পোস্ট দিয়েছেন? এ প্রশ্নের জবাবে বুবলি বলেন, বিভিন্ন সংবাদমাধ্যম থেকে ফোন করছে, আমি ফোন ধরছি না। আমি ফোন ধরে যদি একটা কথা বলি, হয়তোবা এটা অনেকে ভিন্ন উপায়ে উপস্থাপন করতে পারে। অবশ্যই অনেকে ঠিক যেটা বলছি, সেটাই লিখছেন। আবার অনেকে বাজার কাটতির জন্য বক্তব্য রসালো করে উপস্থাপন করছেন। আমার স্ট্যাটাস দেয়ার মূল কারণ, আমার ছবিটা নিয়েও কথা এসেছে। অপু বিশ্বাস নিজেই আমার ছবির বিষয়ে কথা বলেছেন, তাই স্ট্যাটাস দিতে বাধ্য হয়েছি।

বুবলি বলেন, আসলে শাকিব খান-অপু বিশ্বাস কী ভাবছেন, কী বলতে চাইছেন- তা নিয়ে কথা বলার আমি কে? আমি চাইছি নিজের কাজগুলো নিয়ে ভাবতে।

অনলাইন আপডেট

আর্কাইভ