ঢাকা, বুধবার 12 April 2017, ২৯ চৈত্র ১৪২৩, ১৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

শিবচরে সাংবাদিকদের মানববন্ধন মহাসড়ক অবরোধের হুমকি

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা : কালকিনিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী বাদল তালুকদার বাহিনী কর্তৃক হামলার শিকার মিথ্যা মামলায় গ্রেফতারকৃত প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যায়যায় দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম এর মুক্তির দাবিতে শিবচরে মানববন্ধন করেছে সাংবাদিকরা। অতিসত্ত্বর গ্রেফতারকৃত সাংবাদিককে মুক্তি দেয়া না হলে সামনে একযোগে ঢাকা-খুলনা-বরিশাল মহাসড়ক অবরোধ করে দক্ষিণাঞ্চল অচল করার কঠোর কর্মসূচির ঘোষণা দেন সাংবাদিকরা। 

জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার ৭১ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে কর্মরত সাংবাদিকরা। এসময় শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর হানিফ খালাসী মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন। এ সময় শিবচর প্রেসক্লাব সভাপতি একেএম নাসিরুল হক, সাধারণ সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, জেলা পরিষদের সদস্য সাংবাদিক আয়শা সিদ্দিকা মুন্নি, মোহাম্মদ আলী মৃধা, শিব শংকর রবিদাস, মোঃ মনিরুজ্জামান মনির, এম সাঈদ আহমাদ, আজিজুল হক প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া সাংবাদিক আবু জাফর, মিঠুন রায়, অপূর্ব দাস, নাছিম হোসেন, কমলেশ কুমার ধর, বজলুর রহমান, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত শুক্রবার কালকিনির পূর্ব এনায়েতনগর ইউনিয়নে নির্বাচনী প্রচারণার সংবাদ সংগ্রহ করতে গেলে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সন্ত্রাসী বাদল তালুকদার বাহিনী সাংবাদিক শহিদুল ইসলামকে গাছে বেঁধে রেখে নির্যাতন করে ফেসবুকে ছবি ছড়িয়ে দেয়। এ ঘটনার পর কালকিনি থানায় মামলা করতে গেলে মামলা না নিয়ে উল্টো ওই সাংবাদিককে চাঁদাবাজি মামলায় আটক করে জেল হাজতে প্রেরণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ