ঢাকা, বুধবার 12 April 2017, ২৯ চৈত্র ১৪২৩, ১৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

আশুলিয়ার গনকবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস চাপায় নিহত ১

সাভার সংবাদদাতা : আশুলিয়ার গনকবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস চাপায় রফিকুল ইসলাম (৩০) নামের সাইকেল আরোহী নিহত হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে দিকে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার গনকবাড়ি পুরাতন ডিইপিজেড জোন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলার রাজাহাট থানার বিমসরমার মহিরউদ্দিনের ছেলে। সে পুরাতন ডিইপিজেডের হ্যাঙ্গার প্লাস বিডি লিমিটেড নামের একটি কারখানায় কাজ করতেন। পুলিশ জানান, মঙ্গলবার দুপুরে কারখানা যাওয়ার সময় পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় রফিকুল মহাসড়কে ছিটকে পড়ে ও ঘটনাস্থলেই মারা যায়। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।
আশুলিয়ায় ঈশা ফিলিং স্টেশনকে
দুই লাখ টাকা জরিমানা
তেলের সাথে পানি মিশিয়ে বিক্রির দায়ে সাভারের আশুলিয়ার ঈশা ফিলিং স্টেশনকে দুই লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। নমুনা পরীক্ষা শেষে তেলের সাথে পানির মিশ্রণের প্রমাণ পাওয়ায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় মেসার্স ঈশা ফিলিং স্টেশনে থানা পুলিশের সমন্বয়ে সহকারী পরিচালক আব্দুল জাব্বার মন্ডলের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল জাব্বার মন্ডল জানান, গত ৩ জানুয়ারি একটি বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপক অভিযোগের ভিত্তিতে ঈশা ফিলিং স্টেশন থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরে তা পরীক্ষাগারে প্রায় তিন মাস পরক্ষিা নিরীক্ষা শেষে প্রতিবেদন পাওয়া যায়। তথ্য প্রমাণের ভিত্তিতে ঈশা ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে তেলের সাথে পানি মেশানোর পর বিক্রির জন্য দুই লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া তারা যেন এধরনের কাজ ভবিষৎ করতে না পারে সে বিষয়ে সতর্ক করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ