ঢাকা, বৃহস্পতিবার 13 April 2017, ৩০ চৈত্র ১৪২৩, ১৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

সাভারে তিনজনকে কুপিয়ে ও পাঁচজনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

সাভার সংবাদদাতা : পৃথক ঘটনায় সাভারে তিনজনকে কুপিয়ে ও পাঁচ জনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে সাভারের নামা গেন্ডা ও বিরুলিয়া ইউনিয়নের কাকাবর এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা জানায়, মঙ্গলবার রাতে সাভারের নামা গেন্ডা এলাকায় নিজ অফিসের সামনে দাঁড়িয়ে ছিলেন সাভার পৌর এলাকার ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন (২০)। এ সময় সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে তাকে কিছু বুঝে ওঠার আগে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় জোবায়েরকে বাঁচাতে আসলে সন্ত্রাসীরা হৃদয় (১৯) ও রনিকে (২১) কুপিয়ে জখম করে তাদের একটি অফিস ভাঙচুর করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এদিকে রাতে বিরুলিয়া ইউনিয়নের কাকাবর এলাকায় চার জনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
অন্যদিকে সাভারের কোর্টবাড়ি এলাকায় আলহাজ¦ বেপারী (৪০) এক ব্যক্তিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেছেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এ ঘটনায় সাভার মডেল থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।
দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
সাভারে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে এলাকাবাসী। গতকাল বুধবার দুপুরে সাভার পৌরসভার জামসিং এলাকা থেকে তাদেরকে আটক করে এলাকাবাসী।
এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে একটি রিক্সায় করে দুই সন্ত্রাসী জামসিং এলাকায় যাচ্ছিলো। এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্ল্যাকে জানালে তিনি তাদেরকে আটক করে। এ সময় সন্ত্রাসীদের একটি ব্যাগ তল্লাশী করলে তাদের ব্যাগে দুটি চাপাতি, ১টি ছুড়ি, ১টি দাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র পাওয়া যায়। পরে অস্ত্রসহ দুই সন্ত্রাসীদের গণপিটুনি দিয়ে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে এলাকাবাসী। আটক দুই সন্ত্রাসী হলো জামসিং এলাকার ফয়সাল মোহাম্মদ রাহিম (১৮) ও জামসিং সোলায়মান মার্কেট এলাকার মোহাম্মদ মিয়া (১৯)। এলাকাবাসী এসময় আরো জানায় আটক ওই দুই সন্ত্রাসী জামসিং এলাকাসহ বিভিন্ন স্থানে চুরি ডাকাতি করতো। তাদের নামে চুরি ডাকাতিসহ সাভার মডেল থানায় এর আগেও এলাকাবাসী লিখিত অভিযোগ দিয়েছে।
এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন আটক দুই সন্ত্রাসীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ