ঢাকা, বৃহস্পতিবার 13 April 2017, ৩০ চৈত্র ১৪২৩, ১৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা : আবারো কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড়কে দুর্ঘটনায় এক গৃহবধূ নিহত হয়েছে। সোমবার বিকেলে কুমারখালীর বাটিকামারা রেলগেটের পশ্চিমপার্শ্বস্ত মহাসড়কে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।
 জানা যায় বাটিকামারা গ্রামের ভ্যানচালক মুরাদ তার স্ত্রী নার্গিস (৩৫) কে ভ্যানে চড়িয়ে মহাসড়ক হয়ে কুমারখালীতে আসার সময় পথিমধ্যে রিক্সাভ্যানের এক্সেল ভেঙে গেলে স্বামী-স্ত্রী দু’জনেই ছিটকে পড়ে মহাসড়কে। এ সময় পেছন দিক থেকে কুষ্টিয়া অভিমুখী একটি লোকাল বাস তাদের চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় গৃহবধূ। ভ্যানচালক মুরাদের অবস্থা এখনও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
কুষ্টিয়ার কুমারখালীতে জনকল্যাণ সংস্থা’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় পৌর শিশুপার্কে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান। এ সময়ে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কৃতী শিক্ষার্থীদেরকে ফুলেল-সংবর্ধনা অতঃপর এলাকার গুণীজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন তিনি। সংস্থা’র সভাপতি অধ্যক্ষ শরীফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী-কর্মকর্তা শাহীনুজ্জামান, এ্যাসিল্যান্ড সাকিব-আল্-রাব্বি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান পিপিএম ও খোকসা ফাউন্ডেশনের সভাপতি মিজানুর রহমান প্রমুখ বিশেষ অতিথির বক্তব্য রাখেন। সংস্থা’র সাধারণ সম্পাদক জাকারিয়া খান জেমস ও প্রভাষক রাসেল মোশাররফ হোসেন চৌধুরীর যৌথ পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবর্গদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সবশেষে এলাকার শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ