ঢাকা, বৃহস্পতিবার 13 April 2017, ৩০ চৈত্র ১৪২৩, ১৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

সাভারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে হত্যার ঘটনায় ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাওন আটক

সাভার সংবাদদাতা : সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় সিটি ইউনিভার্সিটির টেক্সটাইল বিভাগের শিক্ষার্থী সিফাতকে গুলী করে হত্যার ঘটনায় আসামী আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাওন খাঁনকে (২৭) আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে আশুলিয়ার কাঠগড়া দুর্গাপুর এলাকায় নিজ বাড়ি থেকে শাওনকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। শাওনের বাড়ি গোপালগঞ্জ বলে জানা গেছে।
পুলিশ জানায়, গত সোমবার প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে সাভারের খাগান এলাকায় সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থী বাপ্পির পঞ্চাশ হাজার টাকায় ভাড়াটে সন্ত্রাসী আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাওন খাঁন সাধারণ শিক্ষার্থী সিফাতকে এলোপাথারী ভাবে গুলী করে হত্যা করে। এসময় সাতজনকে সে গুলী করে আহত করে। পরে এঘটনায় সাভার মডেল থানায় আসামীদের নামে একটি মামলা দায়ের করা হলে বুধবার সকালে শাওন খাঁনের কাঠগড়া দুর্গাপুর এলাকায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। এদিকে সন্ত্রাসী শাওন খাঁনকে আটক করায় কাঠগড়া এলাকায় সাধারণ মানুষ মিষ্টি বিতরণ করেছেন। এঘটনায় এ মামলায় এখন পর্যন্ত ছয় জনকে আটক করেছে পুলিশ।
এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম বলেন আটক সন্ত্রাসীকে বুধবার আদালতে পাঠানো হবে। আদালতে তাকে রিমান্ডেরও আবেদন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ