ঢাকা, রোববার 16 April 2017, ৩ বৈশাখ ১৪২৩, ১৮ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

ছাদিকুল হত্যাকারীদের গ্রেফতারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম বাঙালি ছাত্র পরিষদের

মহালছড়ির ভাড়ায় মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামের হত্যাকারীদের আগামী ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। সংগঠনের নেতৃবৃন্দ এ আল্টিমেটাম দিয়ে বলেন, অন্যথায় লাগাতার কর্মসূচি দেয়া হবে।

পাবর্ত্য বাঙালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া এবং পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মো: আবদুল হামিদ রানা গত শুক্রবার এক যৌথ বিবৃতিতে এ হত্যাকাণ্ডের জন্য উপজাতীয় সন্ত্রাসীদের দায়ী করে এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

নিখোঁজের তিনদিন পর খাগড়াছড়ির মহালছড়ির ভাড়ায় মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামের লাশ বৃহস্পতিবার বিকালে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় মাটি চাপা দেয়া অবস্থায় উদ্ধার হয় বলে নিরাপত্তা বাহিনী জানিয়েছে। বাঙালী ছাত্র পরিষদ ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামকে হত্যার নিন্দা জানিয়ে বলেন, প্রশাসনের নিরবতার কারণে একের পর এক এমন নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে। এর আগেও পানছড়ির শহিদুল ইসলাম, মাটিরাঙ্গার শান্ত, দীঘিনালার মোহাম্মদ আলিকে নৃশংসভাবে হত্যা করেছে উগ্র সাম্প্রদায়িক সন্ত্রাসীরা। আর কত বাঙালীর রক্ত ঝরবে, আর কত বাঙালী খুন হলে খুনিরা শাস্তি পাবে এমন প্রশ্ন রাখেন প্রশাসনের কর্তাদের কাছে। তিনি পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধার, চাঁদাবাজসহ অপহরণকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ