ঢাকা, রোববার 16 April 2017, ৩ বৈশাখ ১৪২৩, ১৮ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ শাহ্জালাল ইসলামী ব্যাংকে  উপ-ব্যবস্থাপনা পরিচালক  হিসেবে যোগদান করেছেন

জনাব মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ সম্প্রতি শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এ উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এ যোগদানের পূর্বে তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বৈদেশিক বাণিজ্য শাখায় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ ১৯৫৭ সালে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কোদালপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা-শাহ সুফী সৈয়দ মোহাম্মদ হোসেন এবং মাতা-মোসাম্মাত ছাইয়েদ্দুন নেছা। তিনি নিজ গ্রামের কোদালপুর উচ্চ বিদ্যালয় হতে এসএসসি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ হতে এইচএসসি পাস করেন।

জনাব মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে অর্থনীতিতে সম্মানসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে পেশাগত জীবনে তিনি এলএলবি, এমবিএ এবং ব্যাংকিং ডিপ্লোমা ডিগ্রি লাভ করেন। এছাড়াও তিনি দেশ-বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠান হতে পেশাগত প্রশিক্ষণ লাভ করেন।

মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ- ১৯৮৫ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ শিক্ষানবীশ কর্মকর্তা হিসেবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। দীর্ঘ ৩১ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি ব্যাংকের গুলশান শাখা, ধানমন্ডি শাখা, কাওরান বাজার শাখা, বৈদেশিক বাণিজ্য শাখাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ের প্রজেক্ট ইনভেস্টমেন্ট ডিভিশনে গুরুত্বপূর্ণ পদে দীর্ঘ ৯ বছর কর্মরত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ