ঢাকা, রোববার 16 April 2017, ৩ বৈশাখ ১৪২৩, ১৮ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

অবিলম্বে গ্রিক দেবীর মূর্তি ভেঙ্গে দিতে হবে -ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তি অবিলম্বে অপসারণ করতে হবে এবং তা আগামী ২০ এপ্রিলের মধ্যেই মূর্তি অপসারণ করতে হবে। গণভবনে দেশের শীর্ষ আলেমদের সামনে কৃত ওয়াদা অনুযায়ী অবিলম্বে গ্রিক দেবীর মূর্তি ভেঙ্গে দিয়ে ওয়াদা পূরণ করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি তিনি আহ্বান জানান। তিনি বলেন, মূর্তি অপসারণ না করলে ২১ এপ্রিল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পীরসাহেব চরমোনাই আহূত জাতীয় মহাসমাবেশ যে কোন মূল্যে সফল করা হবে।
গতকাল শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক সভায় সভাপতির বক্তবে তিনি একথা বলেন। সভায় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব- অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-সংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, মুফতি হেমায়েতুল্লাহ, হারুন অর রশিদ, মাওলানা দেলাওয়ার হোসাইন, সাক্বী, আব্দুর রহমান, মাওলানা আতাউর রহমান আরেফী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মুফতি কেফায়েতুল্লাহ কাশফি প্রমুখ।
অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, গ্রিক দেবীর মূর্তি মুসলমানদের কোন সংস্কৃতি বা সংস্কৃৃতির অংশ নয়। এটা সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতীক। ৯২ ভাগ মুসলমানের এদেশে সাম্প্রদায়িক মূর্তি স্থাপন করে কারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের খুঁজে বের করতে হবে। তিনি অবিলম্বে গ্রিক দেবীর মূর্তির অপসারণ করার আহ্বান জানান। মহাসচিব ২১ এপ্রিলের জাতীয় মহাসমাবেশ সফলে জেলাশাখাগুলোকে ব্যাপক প্রস্তুতি গ্রহণের জন্য জোর নির্দেশ প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ