ঢাকা, রোববার 16 April 2017, ৩ বৈশাখ ১৪২৩, ১৮ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরের হাজী ফাইজুদ্দিনের ও কুমিল্লার আবু ইউসুফ ভূঁইয়ার ইন্তিকালে মকবুল আহমাদের শোক

গাজীপুর মহানগরীর গাছা সাংগঠনিক থানা জামায়াতের আমীর হাফেজ মুতালিব হোসাইনের পিতা হাজী ফাইজুদ্দিন ১০৭ বছর বয়সে গতকাল শনিবার সকালে বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ৫ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। বিকেল সাড়ে ৫টায় নগরীর ছয়দানা মালেকের বাড়িতে মরহুমের নিজ বাড়ি সংলগ্ন ঈদগাহ ময়দানে তার নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের নামাযে জানাযায় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগরী জামায়াতের আমীর অধ্যক্ষ শেখ ইবনে ফয়েজ ও সহকারী সেক্রেটারি মুহাম্মদ আলীসহ মহানগর জামায়াত নেতৃবৃন্দ।
শোকবাণী: গাজীপুর মহানগরীর গাছা সাংগঠনিক থানা জামায়াতের আমীর হাফেজ মুতালিব হোসাইনের পিতা হাজী ফাইজুদ্দিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
জেলা নেতৃবৃন্দের শোক: গাজীপুর মহানগরীর গাছা সাংগঠনিক থানা জামায়াতের আমীর হাফেজ মুতালিব হোসাইনের পিতা হাজী ফাইজুদ্দিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর আমীর অধ্যক্ষ শেখ ইবনে ফয়েজ ও সেক্রেটারি খায়রুল হাসান এক যুক্ত শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
কুমিল্লার আবু ইউসুফ ভূঁইয়ার ইন্তিকাল
বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলার লাখসাম উপজেলার পূর্ব লাকসাম পেচরা গ্রাম নিবাসী আবু ইউসুফ ভূঁইয়া ৬১ বছর বয়সে গত ১৩ এপ্রিল ৫টায় কিডনি রোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ১৪ এপ্রিল সকাল ১০টায় নামাযে জানাযা শেষে মরহুমকে পূর্ব লাকসাম পেচরা গ্রামে নিজ বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। মরহুমের নামাযে জানাযায় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা জামায়াতের আমীর মো: আবদুস সাত্তার, সহকারী সেক্রেটারি এড: মো: শাহজাহান, জেলা কর্মপরিষদ সদস্য শাহাবুদ্দিন, ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়া বিভাগের দায়িত্বশীল আবদুর রব ফারুকী।
শোকবাণী : বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলার লাখসাম উপজেলার পূর্ব লাকসাম পেচরা গ্রাম নিবাসী আবু ইউসুফ ভূঁইয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
জেলা নেতৃবৃন্দের শোক : আবু ইউসুফ ভূঁইয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা জামায়াতের আমীর মো: আবদুস সাত্তার ও সহকারী সেক্রেটারি এড: মো: শাহজাহান যুক্ত শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ