ঢাকা, রোববার 16 April 2017, ৩ বৈশাখ ১৪২৩, ১৮ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় ইয়াবাসহ স্বামী-স্ত্রী ও পুত্র গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : মঠবাড়িয়া থানা পুলিশ শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোগলপাতি গ্রামে অভিযান চালিয়ে ১৮ পিচ ইয়াবা ও ৪ পুড়িয়া গাজাসহ মাদক ব্যবসায়ী দুলাল কাজী (৪৫), তার স্ত্রী সুরমা বেগম (৩৫ ) ও ছেলে হাসিব উল্লাহ (১৮) কে গ্রেফতার করেছে। এসময় তাদের নিকট থেকে মাদক বিক্রির ২১ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়েছে। দুলাল কাজী উপজেলার হোগলপাতি গ্রামের মন্নান কাজীর পুত্র।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, ক্রেতা সেজে চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল ও স্ত্রী-পুত্রকে মাদক বিক্রির সময় হাতে নাতে গ্রেফতার করা হয়।
এঘটনায় থানার এসআই গোলাম মোস্তফা বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। আজ শনিবার সকালে গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপদ্য করা হয়েছে।
চট্টগ্রাম থেকে গ্রেফতার
বিশিষ্ট শিল্পপতি ও আ’লীগ নেতা খলিলুর রহমানের উপজেলার আমড়াগাছিয়া গ্রামের বাড়িতে সম্প্রতি ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে মনির হোসেন (৩২) নামের এক যুবককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। ডাকাতির ঘটনার মামলায় এজাহার ভুক্ত আসামী গ্রেফতারকৃত রুবেলের স্বীকারোক্তি মতে আজ শনিবার দুপুরে চট্রগ্রাম বন্দর থানার ব্যাংক কলোনী এলাকা থেকে মনিরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনির উপজেলার ভাইজোড়া গ্রামের খলিল মাঝির ছেলে।
মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামী মনিরকে আজ শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।
শপথ গ্রহণ
“এ্যাপেক্স ক্লাব অব মঠবাড়িয়া” উপজেলা কমিটির শপথ গ্রহন ও স্কুলিং আজ শনিবার সকালে উপজেলা পরিষদ সংলগ্ন এ্যাপেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জাতীয় কমিটির চেয়ারম্যান এ্যাপেক্সিয়ান খুরশিদ-উল-আলম অরুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এ্যাপেক্স ক্লাব অব মঠবাড়িয়া’ র প্রতিষ্ঠাতা সভাপতি এপেক্সিয়ান এ্যাড. উম্মে ছালমা সুমির সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, এ্যাপেক্সিয়ান রেজাউল করিম মাসুদ (ডিজি-০১), এপেক্সিয়ান আফজাল হোসেন টিপু (ডিজি-৫), এপেক্সিয়ান সৈয়দ সাব্বির আহমেদ (পিডিজি-৫), এপেক্সিয়ান এ্যাড. রেজাউল ইসলাম শামীম, এ্যাপেক্স ক্লাব অব পিরোজপুর এর সভাপতি এ্যাপেক্সিয়ান সত্যজিৎ দাস টিংকু, সাধারণ সম্পাদক এ্যাপেক্সিয়ান সুজন ও এ্যাপেক্স ক্লাব অব মঠবাড়িয়া’র সাধারণ সম্পাদক এ্যাড. ইদ্রিস আলী ইমন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, এ্যাপেক্সিয়ান এ্যাড. মজিবর রহমান মুন্সি, দিলপি কুমার পাইক, আরিফ-উল-হক, আ.ম ইউসুফুজ্জামান, মাওলানা বেলায়েত হোসেন আকন, নাজমুল আহসান কামাল মুন্সি, জসিম উদ্দিন ফরাজী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ