ঢাকা, সোমবার 17 April 2017, ৪ বৈশাখ ১৪২৩, ১৯ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

রাজশাহীতে মাদকসহ আটক ২ জন দুর্ঘটনায় রিক্সাচালক নিহত

রাজশাহী অফিস : পৃথক অভিযানে রাজশাহীর গোদাগাড়ীতে দেড় কেজি হেরোইনসহ এক যুবক ও দুর্গাপুরে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

গত শনিবার বিকেলে পুলিশের জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল গোদাগাড়ী পৌরসভার মাদারপুর মহল্লার খোরশেদ আলমের ছেলে তৌহিদুল ইসলামকে (২৫) দেড় কেজি হেরোইনসহ গ্রেফতার করে পুলিশ। তার বাড়ি থেকেই জব্দ করা হয় প্রায় ৩৭ লাখ টাকা মূল্যের দেড় কেজি হেরোইন। পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় তৌহিদুলকে হেরোইনসহ থানায় হস্তান্তর করে ডিবি পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলাও করা হয়েছে।

মাদক ব্যবসায়ী আটক : দুর্গাপুরে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ফেনসিডিলসহ এনতাজ আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে দুর্গাপুর থানা পুলিশ। তিনি উপজেলার বাজুখলসী গ্রামের আব্দুস সামাদের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার জয়নগর এলাকায় অভিযান চালিয়ে ৫ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী এনতাজ আলীকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

রিকশাচালক নিহত : রাজশাহীতে মোটরসাইকেলের ধাক্কায় রহমত আলী (৪০) নামে এক ব্যাটারিচালিত রিকশাচালক নিহত হয়েছে। গত শনিবার দুপুর ১টার দিকে কেন্দ্রীয় কারাগারের সামনের এ দুর্ঘটনা ঘটে। নিহত রহমত আলী মহানগরীর পঞ্চবটি খরবোনা এলাকার মৃত সমেদ আলীর  ছেলে। রাজপাড়া থানার পুলিশ জানায়, কারাগারের সামনের রাস্তা দিয়ে নিউ ডিগ্রি কলেজের দিকে যাচ্ছিলেন রহমত। এ সময় পেছন থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহমতকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ