ঢাকা, সোমবার 17 April 2017, ৪ বৈশাখ ১৪২৩, ১৯ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

আগুনে পুড়ে মারুফ কামাল খানের স্ত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার  : আগুনে পুড়ে মারা গেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খানের স্ত্রী তানিয়া খান। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর শ্যামলীর বাসায় তানিয়া খান অগ্নিদগ্ধ হন। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।
শনিবার রাতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার রহদহ গ্রামে মারুফ কামাল খানের গ্রামে পারিবারিক কবরস্থানে তানিয়াকে দাফন করা হয়। লাশ নিয়ে ঢাকা থেকে গিয়েছিলেন মারুফ কামাল, তার ভাই মিরুসহ স্বজনরা। এ বিষয়ে মারুফ কামাল খান কিংবা বিএনপির কারো বক্তব্য পাওয়া যায়নি।
মারুফের ঢাকার বাসা যে এলাকায় সেই আদাবর থানার এসআই দরুল হুদা জানিয়েছেন, শুনেছি বাসায় গ্যাসের চুলা ধরাতে গিয়ে হঠাৎ করেই তানিয়ার শরীরে আগুন লেগে যায়। ঘটনার সময় মারুফ কামাল খান বাসায় ছিলেন না বলে জানান দরুল হুদা। এসআই দুরুল হুদা বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তারা পরবর্তী পদক্ষেপ নেবেন। তানিয়ার মৃত্যুর বিষয়ে আদাবর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
প্রসঙ্গ, গত বছরের জুন মাসে তানিয়া নির্যাতনের অভিযোগ তুলে মারুফ কামালের বিরুদ্ধে থানায় মামলা করেছিলেন। তখনও গণমাধ্যমের যোগাযোগের চেষ্টায় সাড়া দেননি মারুফ কামাল। পরে নিজের ফেইসবুক পাতায় তিনি লিখেছিলেন, তার স্ত্রী মানসিক রোগী।

অনলাইন আপডেট

আর্কাইভ