ঢাকা, সোমবার 17 April 2017, ৪ বৈশাখ ১৪২৩, ১৯ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

জনপদে অপরাধ বাড়ছে আইনশৃঙ্খলা কমিটির সভা

গাইবান্ধা সংবাদদাতা : গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা দাড়িদহ রোডে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিক্রয় প্রতিনিধি মজনু মিয়া (২২ কে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।
হুন্ডির ১০ লাখ টাকা আটক
পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: পাঁচবিবি কয়া সীমান্তে ৪০৪ বোতল ফেন্সিডিল আটক করেছে বিজিবি। বিজিবি সূত্রে জানা যায় কয়া বিওপি’র একটি বিশেষ টহলদল এ নেতৃত্বে মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে কয়া বিওপি’র দায়িত্বাধীন চেঁচড়া, পাঁচবিবি নামক স্থান হতে ৪০৪ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করে। আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ১ লক্ষ ৬১ হাজার ৬০০ টাকা বলে বিজিবি জানায়। অপরদিকে আটাপাড়া সীমান্তে হুন্ডির ১০ লক্ষ টাকা আটক করেছে বিজিবি।
দু’পক্ষের সংঘর্ষে আহত ৩
শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। গত সোমবার রাতে শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর শ্রীপুর আঞ্চলিক কার্যালয়ের লাইনম্যান সহিদুজ্জামান (৩০), সবুজ (৩০) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের এমএলএসএস কবির হোসেন (২৮)।
জমি সংক্রান্ত বিরোধে-
দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা: কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আফফান হোসেন (৩৫) ও আফজাল হোসেন (৩৮) নামে দুই ভাই গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে পুলিশ হামলার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। এদিকে মামলা তুলে নিতে হামলাকারীরা আহত দুই ভাইকে আবার প্রাণনাশের হুমকি দিয়েছে। হুমকির ভয়ে তারা আবারও ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন।
গুলী করে টাকা লুট
রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : জেলার রামগঞ্জ উপজেলার এনজিও “বিজ” এর কর্মী মোঃ ইউনুছ আলীকে গুলী করে নগদ একলক্ষ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় মোঃ পলাশ (২৪) ও মোঃ মাসুম (২৫) নামে দুই ছিনতাইকারীকে আটক করে রামগঞ্জ থানা পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে রক্তমাখা টাকা উদ্ধার করা হয়েছে। রবিবার বিকালে উপজেলার সিরুন্দী গ্রামে এনজিও কর্মীকে প্রকাশ্যে গুলী করে লক্ষাধিক টাকা লুটে নেয় সন্ত্রাসীরা।
বিদেশী সিগারেট ভর্তি সিএনজি জব্দ
কমরুদ্দিন মুকুল, উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা : উখিয়ার মরিচ্যা যৌথ চেক পোষ্টের বিজিবি সদস্যরা গত সোমবার বিকাল ৪ টায় কক্সবাজারগামী যাত্রীবাহি একটি সিএনজি গাড়ীতে তল্লাসী চালিয়ে ২শ’ কার্টুন বার্মিজ সিগারেট, চীপস ও ভার্জিন সহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল উদ্ধার করেছে। বিজিবি’র নায়েব সুবেদার নজরুল ইসলাম জানান, জব্দকৃত গাড়ীটি উখিয়া থানার হেফাজতে রেখে একটি মামলা রুজু করা হয়েছে।
যৌতুকের দাবিতে নির্যাতন
খুলনা অফিস : খুলনার পাইকগাছা উপজেলার পল্লীতে যৌতুকের দাবিতে এক সন্তানের জননীকে শারীরিক-মানসিক নির্যাতনের পর বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগে যৌতুক লোভী স্বামীর বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা দায়ের করেছেন  নির্যাতিতা গৃহবধূ। পুলিশ গত আড়াই মাসেও মামলার প্রধান আসামীকে গ্রেফতার করতে পারেনি। এদিকে মামলা তুলে নিতে বাদীকে আসামীরা অব্যাহতভাবে হুমকি প্রদান করছে।
পুলিশ জানায়, উপজেলার চাঁদখালী ইউনিয়নের ধামরাইল গ্রামের জনৈক আ. মালেক মোড়লের পুত্র ইমরান হোসাইনের সাথে একই গ্রামের মরহুম স্কুল শিক্ষক জামসেদ আলী গাজীর কন্যা ফাতেমাতুজ জহুরার সাথে প্রেম সম্পর্কের জের ধরে ২০০৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে হয়। পরে তাদের একটি পুত্র সন্তান ভূমিষ্ঠ হয়। যার বয়স বর্তমান ৪ বছর।
জ¦ীনের বাদশা গ্রেফতার ॥
কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : সৌদি প্রাবাসীর স্ত্রীর দেড় লক্ষ টাকার স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন হাতেনাতে ধরে ফেলে কথিত জ¦ীনের বাদশা চক্রের হোতা জাকির হোসেন বেপারীকে (৪০)। রবিবার উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে উত্তেজিত জনতা উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
এসময় তার কাছ থেকে একটি শীসার ছোট্ট মুর্তি জব্দ করা হয়েছে। উদ্ধার করা হয়েছে গৃহবধূর কাছ থেকে কৌশলে নিয়ে যাওয়া প্রায় দেড় লক্ষ টাকার স্বর্ণালঙ্কার। বর্তমানে প্রতারক জাকির হোসেন থানা হাজতে রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ