ঢাকা, সোমবার 17 April 2017, ৪ বৈশাখ ১৪২৩, ১৯ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

শাবি সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ^বিদ্যালয়ে সাংবাদিকদের মানববন্ধন

কুমিল্লা অফিস: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যৌন হয়রানির প্রতিবাদ করায়  দুই সাংবাদিকের  ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়ে মানববন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।
গতকাল সোমবার  বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন “যৌন হয়রানির প্রতিবাদ করায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনা সত্যি ন্যাক্কারজনক ও নিন্দনীয়।  এ হামলায় অভিযুক্তদের দ্রুত বিচারের আওতায় এনে এবং যত দ্রুত সম্ভব সরকারের ভাবমূর্তি নষ্টকারী ছাত্রলীগ নামধরী  এসকল সন্ত্রাসীদেরকে শাহজালাল বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করে ন্যায় বিচারের দৃষ্টান্ত স্থাপন করা হোক।”
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংবাদিক সমিতির সভাপতি মোহা¤মদ শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মতিউর রহমানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। এ সময় মানববন্ধনের সাথে একাত্মতা পোষণ করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, থিয়েটার, প্রতিবর্তন, ডিবেটিং ক্লাব, সায়েন্স ক্লাব, পোডিয়ামসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

অনলাইন আপডেট

আর্কাইভ