ঢাকা, মঙ্গলবার 18 April 2017, ৫ বৈশাখ ১৪২৩, ২০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

দলের ভেতরে শুধু কাউয়া নয় ফার্মের মুরগি ঢুকেছে -ওবায়দুল কাদের

 

 মেহেরপুর সংবাদদাতা : দলের ভেতরে অনুপ্রবেশকারীদের এবার ফার্মের মুরগী বলে আখ্যায়িত করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সোমবার দুপুরে মেহেরপুর ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সিলেট কাউয়া বলেছিলাম। এখানে কাউয়া বলবো না। তবে এখানেও মনে হয় ফার্মের মুরগি ঢুকে গেছে। দেশী মুরগি দরকার ফার্মের মুরগি নয়। ফার্মের মুরগি স্বাস্থ্যের পক্ষে ভাল নয়। 

বিএনপি নেত্রীর সমালোচনা করে তিনি বলেন, দেশের উন্নয়নে তারা ঈর্ষান্বিত হচ্ছে। ভারতের সঙ্গে তিস্তা চুক্তির বিষয়ে তাদের মাথা ব্যথা নেই। মাথাব্যাথা হচ্ছে শেখ হাসিনার প্রতি ভারতের প্রধানমন্ত্রীর আন্তরিকতা নিয়ে। 

অনুষ্ঠানের সভাপতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আগামী ২০১৯ সালের সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আ.লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রি আ,খ,ম মোজাম্মেল হক এমপি, যুগ্ন সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া এক আসনের এমপি মাহবুব-উল রহমান (হানীফ), রাজশাহী সাবেক মেয়র ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি সদস্য খাইরুজ্জামান লিটন, । মেহেরপুর এক আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন দোদুল, চুয়াডাঙ্গা দুই আসনের সংসদ সদস্য আলী আজগর টগর, মেহেরেপুর দুই আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, ঝিনাইদহ শৈলকুপা দুই আসনের সংসদ সদস্য আব্দুল হাই এম.পি, বাংলাদেশ আওয়ামিলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সদস্য পাভীনা জামান কল্পনা, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহান, কেন্দ্রীয় শ্রমিক লীগের সদস্য হাবিবুর রহমান সিরাজ, 

এদিকে সকাল সাড়ে দশটায় ওবায়দুল কাদের ও মোহাম্মদ নাসিমসহ নেতৃবৃন্দ মুজিবনগর স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। এর পরে আ¤্রকাননে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সেখানে পুলিশ, আনছার, বিজিবি ও গালর্স গাইড অভিবাদন গ্রহণ করেন অতিথিবৃন্দ। অভিবাদন শেষে আনছার-ভিডিপি একটি দল ‘হে তারণ্য রুখে দাঁড়াও’ শিরোনামে গীতিমাল্য উপস্থাপন করে। পৌনে এগারটায় শেখ হাসিনা মঞ্চে শুরু হয় আলোচনা সভা। 

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতি সৌধে পতাকা উত্তোলন করে জেলা প্রশাসন। সকাল থেকে জেলা ছাড়াও বিভিন্ন এলাকা থেকে খ- খ- মিছিল নিয়ে আম বাগানে উপস্থিত হয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনলাইন আপডেট

আর্কাইভ