ঢাকা, মঙ্গলবার 18 April 2017, ৫ বৈশাখ ১৪২৩, ২০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

রাজশাহী সংবাদ

রাজশাহী অফিস : রাজশাহীর বাঘায় মোটর সাইকেল চালানো অবস্থায় মোবাইলে কথা বলতে গিয়ে প্রাণ হারিয়েছে নাসির উদ্দীন নামের এক ব্যক্তি। তার বাড়ি উপজেলার বাউশা পূর্বপাড়া গ্রামে বলে জানা গেছে। গত বৃহস্পতিবার সকাল পৌনে ৮টায় উপজেলার পীরগাছা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
কয়েদির মৃত্যু
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমদাদুল হক (২৬) নামের এক কয়েদির মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতালের প্রিজন সেলে তার মৃত্যু হয়। ইমদাদুল নাটোরের লালপুর উপজেলার ধনঞ্জয়পাড়ার নয়ন আলীর ছেলে।
হাসপাতাল সূত্র জানায়, ইমদাদুল হক যক্ষ্মা রোগী ছিলেন।
ছেলেকে পুলিশে
রাজশাহীর বাঘায় মাদকাসক্ত ছেলে সাকায়েত আলীকে (১৯) পুলিশে হাতে তুলে দিলেন তার বাবা। মাদক নেশার অত্যাচার সইতে না পেরে গত বৃহস্পতিবার সকালে পুলিশে ধরিয়ে দেয়া হয়। সাকায়েত আলী উপজেলার চকনারায়নপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।
প্রেমিক গ্রেফতার
রাজশাহীর মোহনপুরে স্কুল ছাত্রী প্রেমিকাকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের অভিযোগে প্রেমিক কলেজ ছাত্র রুবেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে প্রেমিকা বাদি হয়ে মোহনপুর থানায় প্রেমিক রুবেল হোসেনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে পরীক্ষার জন্য গত বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ