ঢাকা, মঙ্গলবার 18 April 2017, ৫ বৈশাখ ১৪২৩, ২০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা ইউপি চেয়ারম্যানদের

খুলনা অফিস: খুলনার বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. আশরাফুল আলম খানের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগ তুলে উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনাস্থা জ্ঞাপন করেছেন। এর প্রেক্ষিতে খুলনা বিভাগীয় কমিশনার দপ্তরের পক্ষ থেকে বিষয়টির তদন্তে কমিটি গঠন এবং কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে।
কারণ দর্শানোর নোটিশে উল্লেখ করা হয়েছে, বিধি বহির্ভূত ও ইচ্ছেমাফিকভাবে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা, পরিষদের মতামত না নিয়ে পছন্দের ব্যক্তি দিয়ে প্রকল্পের কাজ বাস্তবায়ন, সময়মত পরিষদের সভা আহবান না করা, সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করা, বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা প্রদানে অনিয়ম অভিযোগের প্রেক্ষিতে আগামী ১০ কার্যদিবসের মধ্যে নিজের বক্তব্য প্রদান করতে হবে। খুলনা অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুভাষ চন্দ্র সাহা উক্ত নোটিশে স্বাক্ষর করেন।
এর আগে উপজেলার ১ নং জলমা ইউনিয়নের চেয়ারম্যান আশিকুজ্জামান, সদর ইউনিয়নের মনোরঞ্জন মন্ডল, গঙ্গারামপুর ইউনিয়নের হাদীউজ্জামান হাদী, ৪ নং সুরখালী ইউনিয়নের আব্দুল হাদী সরদার, ভান্ডারকোট ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল হোসেন, বালিডাঙ্গা ইউনিয়নের গোলাম হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান বুল রায় গাঙ্গুলী ওই অনাস্থা প্রস্তাবে স্বাক্ষর করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ