ঢাকা, মঙ্গলবার 18 April 2017, ৫ বৈশাখ ১৪২৩, ২০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

রূপগঞ্জে ডাকাত সন্দেহে আটক-৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাকাত সন্দেহে নয় জনকে আটক করেছে পুলিশ। এসময় দুটি চাপাতিসহ ডাকাতি করার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়।
মাদক সেবনের জন্য টাকা না দেওয়ায়
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের জন্য টাকা না দেওয়ায় দেওয়ায় পাষন্ড স্বামী ফরিদা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলার দাউদপুর এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ ফরিদা আক্তার উপজেলার মুশুরি এলাকার নেকবর আলীর মেয়ে।
মাটি চুরি
নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের কেশরাব এলাকায় অর্পিত সম্পত্তির মাটি  কেটে ব্যক্তি মালিকানার  জমি ও বাড়ি ঘর ভরাটের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ভুমিদস্যুদের বিরুদ্ধে।
জানা গেছে, কেশরাব এলাকার মৃত সুরুজ ভুঁইয়ার ছেলে সিরাজ মিয়া গত কয়েকদিন ধরেই কেশরাব মৌজার এস এ দাগ ১৩৯৬ এর অর্পিত  খাস সম্পত্তি থেকে মাটি কেটে নিয়ে  তার নিজ জোতের জমি ভরাট করছে। এ সময় স্থানীয়রা বাঁধা দিলেও মাটি কাটা বন্ধ না করায় সহকারী কমিশনার (ভুমি)‘র কাছে লিখিত অভিযোগ করেন কেশরাব গ্রামের লোকজন। তবে অভিযোগ দেয়ার পরও মাটি কাটা বন্ধ না করায় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন।
ডাকাত সর্দার গ্রেফতার
রূপগঞ্জে আমির হোসেন ওরফে আমির হামজা (৩৫) নামে এক আন্তজেলা ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ