ঢাকা, মঙ্গলবার 18 April 2017, ৫ বৈশাখ ১৪২৩, ২০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

বাসচাপায় এইচএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু ॥ সড়ক অবরোধ

বেলাব (নরসিংদী) সংবাদদাতা : নরসিংদীর বেলাবতে ঢাকা-সিলেট মহাসড়কে বাস চাপায় শারমীন আক্তার নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শারমীন আক্তার রায়পুরা উপজেলার বড়চর গ্রামের বাসিন্দা মো. নুরুল ইসলামের মেয়ে ও বেলাব উপজেলার নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের ছাত্রী। ভৈরব হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
দুর্ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা দুপুরে প্রায় এক ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ এসে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে।
ওসি মো. মিজানুর রহমান জানান, নিহত শারমীন আক্তার সকালে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। যাওয়ার পথে বেলাব উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ডের পাশে মহাসড়ক পার হওয়ার সময় একটি যাত্রীবাহি বাস শারমীনকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর নারায়ণপুর কলেজে ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা নারায়ণপুর বাসস্ট্যান্ডে গিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় কয়েকটি যাত্রীবাহি বাস ভাংচুর করা হয়। দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত সড়ক অবরোধের ফলে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে ছাত্রছাত্রীদের সরিয়ে দিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ