ঢাকা, মঙ্গলবার 18 April 2017, ৫ বৈশাখ ১৪২৩, ২০ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় ২৩ যানবাহনের বিরুদ্ধে মামলা ও জরিমানা আদায়

খুলনা অফিস : মোটরযানে অননুমোদিত অ্যাংগেল, হুক এবং বাম্পার সংযোজনের দায়ে খুলনায় ২৩টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ সময় সংশ্লিষ্ট গাড়ির চালকদের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়। গতকাল সোমবার খানজাহান আলী (র.) সেতুর টোল প্লাজা এলাকায় টানা পাঁচ ঘণ্টার এ অভিযান পরিচালনা করে বিআরটিএ।
বিআরটিএ সূত্র জানায়, সকাল ১০ টায় শুরু হওয়া অভিযান দুপুর ৩টা পর্যন্ত অব্যাহত ছিল। অভিযানকালে অননুমোদিত অ্যাংগেল, হুক এবং বাম্পার সংযোজনের দায়ে ২৩টি ট্রাক ও কাভার্ডভ্যানকে এক লাখ টাকা জরিমানা করা হয়। এ সময় ১৫টি ট্রাক যানবাহন থেকে বাম্পার খুলে জব্দ করা হয়। অভিযানকালে ডাক বিভাগের একটি গাড়ি (ঢাকা মেট্টো-ট-১১-৪৪৩৫) রেখে চালক পালিয়ে যায়। গাড়িটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদাউস ওয়াহিদ। উপস্থিত ছিলেন বিআরটিএ খুলনার উপপরিচালক জিয়াউর রহমান, সার্কেল সহকারী পরিচালক এস এম কামরুল হাসান, মোটরযান পরিদর্শক মো. সাইদুর রহমান ও উচ্চমান সহকারী মনিরুল ইসলাম খান।
বিআরটিএ খুলনার সার্কেল সহকারী পরিচালক এস এম কামরুল হাসান বলেন, এ ধরনের অভিযান অব্যাহত রাখা হবে। কোনো ধরনের ছাড় দেয়া হবে না।
অভিযানের বিষয়ে খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহীম বক্স দুদু বলেন, সরকারি নির্দেশেই গাড়ির বাম্পার উচ্ছেদ অভিযান চলছে। এটি প্রশাসনের ব্যাপার।

অনলাইন আপডেট

আর্কাইভ