ঢাকা, বুধবার 19 April 2017, ৬ বৈশাখ ১৪২৩, ২১ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

অলটাইম-এর ৪৬টি পণ্য এখন বাজারে

জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম এর ৪৬টি পণ্য এখন বাজারে পাওয়া যাচ্ছে। স্বাস্থ্যসম্মত উপায়ে ও আকর্ষণীয় প্যাকেজিংয়ের ফলে অলটাইম এর ব্রেড, বান, হানিকম্ব, কুকিজ ও টোস্ট সর্বস্তরের ভোক্তাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।   প্রতিদিন অলটাইমের দেড় লাখ পিছ ব্রেড, বান ও হানিকম্ব এবং দুই টন টোস্ট ও কুকিজ উৎপাদিত হয় বলে জানান প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল। তিনি বলেন, শিগগিরই আরো চারটি অলটাইমের নতুন পণ্য- ড্যানিশ, প্রিমিয়াম কেক, মাল্টি গ্রেন ব্রেড ও রুটি বাজারে পাওয়া যাবে। ছয় পিসের এক প্যাকেট রুটি ৩০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

২০০৯ সালে দুই হাজার প্যাকেট ব্রেড উৎপাদনের মধ্যদিয়ে জনপ্রিয় ব্র্যন্ড অলটাইম এর যাত্রা শুরু হয়। ভোক্তাদের ব্যাপক চাহিদার প্রেক্ষিতে পর্যায়ক্রমে উৎপাদন ক্ষমতা বাড়ানো হয় বলে তিনি আরো জানান।  

সম্প্রতি অলটাইমের নতুন পণ্য তিন পিছ ব্রেড ও জেলি সম্বলিত ‘জ্যাম স্যান্ডউইচ ব্রেড’ ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে বলে জানান বঙ্গ বেকার্স লিমিটেড এর প্রধান পরিচালন কর্মকর্তা আবদুল্লাহ্ আল-মামুন। তিনি বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে অলটাইম প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ