ঢাকা, বুধবার 19 April 2017, ৬ বৈশাখ ১৪২৩, ২১ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

মঈন উদ্দিন খান বাদল তার ইসলামবিরোধী চরিত্রই নগ্নভাবে প্রকাশ করলেন -রফিকুল ইসলাম খান

জাসদের নেতা মঈন উদ্দিন খান বাদলের দেশের আলেমগণকে অশালীন ভাষায় গালমন্দ করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, জাসদের নেতা মঈন উদ্দিন খান বাদল দেশের আলেমগণকে অকথ্য অশালীন ভাষায় গালমন্দ করে তার ইসলামবিরোধী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশ করলেন। 

গতকাল মঙ্গলবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিকে আলেমগণের সাথে সখ্যতা গড়ে তোলার কথা প্রচার করছেন অন্যদিকে তার নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরীক দল জাসদ নেতা মঈনউদ্দিন খান বাদল আলেমদের অশালীন ভাষায় গালমন্দ করেছেন। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বৈত নীতিই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হলো। এ জাতীয় অপতৎপরতা দেশের জন্য কল্যাণ বয়ে আনবে না। 

তিনি বলেন, মঈন উদ্দিন খান বাদলের মনে রাখা উচিত তিনি জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি নন। তিনি ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে এমপি পদটি দখল করেছেন। জনগণের নিকট দায়বদ্ধ নন বলেই তিনি এমন দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিচ্ছেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সত্যিই আলেমগণকে সম্মান করেন তাহলে মঈনউদ্দিন খান বাদলের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করার জন্য তিনি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ