ঢাকা, বুধবার 19 April 2017, ৬ বৈশাখ ১৪২৩, ২১ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

কুষ্টিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী বহনকারী ভাড়ায় চালিত শানে খোদা নামে একটি বাসের সঙ্গে গড়াই পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ প্রায় ২৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের কুষ্টিয়া সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকালে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের সদর উপজেলার ভাদালিয়া বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে ক্যাম্পাসের একটি বাস (শানে খোদা, ঢাকা মেট্রো-বঃ ০২-০৩৪২) কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বিশ্ববিদ্যালয়ের ভাড়া করা ওই বাসে ক্যাম্পাসের কয়েকজন শিক্ষার্থী, স্থানীয় শিক্ষার্থী ও সাধারণ যাত্রী ছিলেন।
বিত্তিপাড়া বাজার পার হওয়ার পর গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এসময় ড্রাইভার গাড়ি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে বিপরীত দিক থেকে আসা কুষ্টিয়া-খুলনা রুটে চলাচলকারী গড়াই পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ গাড়ির ড্রাইভার গুরুতর আহত হন। এছাড়াও গড়াই পরিবহনের ২২ জন যাত্রী আহত হন। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাব উদ্দিন চৌধুরী জানান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ