ঢাকা, বুধবার 19 April 2017, ৬ বৈশাখ ১৪২৩, ২১ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

গাইবান্ধা সংবাদদাতা : ‘সোনালী আঁশের সোনার দেশ-পাট পণ্যের বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে পাট বীজ বিতরণ করা হয়। উচ্চ ফলনশীল (উফশী) পাট ও পাট বীজ উৎপাদন এবং উন্নত পাট পচন প্রকল্প বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আয়োজনে পাট অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের উদ্যোগে গত মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কৃষকদের এসব পাট বীজ বিতরণ হয়। জেলা পাট বীজ কর্মকর্তা মাজেদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন।
মহিলা টি টুয়েন্টি ক্রিকেট লীগ
 শাহ আব্দুল হামিদ ষ্টেডিয়ামে গত বুধবার শুরু হয়েছে মহিলা টি টুয়েন্টি ক্রিকেট লীগ। এতে গাইবান্ধা জেলার ৮টি দল অংশ গ্রহণ করে।  খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি ও জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহাবুব আরা বেগম গিনি এমপি।
পার্বতীপুর
পার্বতীপুর উপজেলার বেসরকারী উন্নয়ন সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্র’র লিফট কর্মসূচির আওতায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের মহিপুর গ্রামে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন ড. মোঃ জসীম উদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন), পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ), মোয়াজ্জেম হোসেন, প্রধান নির্বাহী, গ্রাম বিকাশ কেন্দ্র, এ কিউ এম গোলাম মাওলা।
ওষুধ বিতরণ 
ঝালকাঠির রাজাপুরের কানুদাশকাঠি প্রতিবন্ধী স্কুলের ২ শতাধিক প্রতিবন্ধী ও স্থানীয় দরিদ্রদের মাঝে বিনামূলে  চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ এবং প্রতিবন্ধীদের কল্যাণে অবদান রাখায় যুগ্ম সচিব ঝালকাঠি জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়েছে।
দুর্নীতি বিরোধী শপথ
ময়মনসিংহের গফরগাঁওয়ে দুর্নীতি বিরোধী শপথ নিয়েছে মশাখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষার্থী। প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের শপথ করান উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে. এম এহছান, এডভোকেট। গত মঙ্গলবার দুপুরে উপজেলার মশাখালী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থী-শিক্ষকমন্ডলী ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভা ও দূর্নীতি বিরোধী শপথ গ্রহণ আয়োজন করে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি।
সংবাদ সম্মেলন
রামপাল (বাগেরহাট) : রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রামের মৃতঃ শেখ জালাল আহমেদের পুত্র মৎস্য ঘের ব্যবসায়ী মোঃ গোলাম আজম তার বৈধ মালিকানাধীন মৎস্য ঘের অবৈধভাবে জবর দখল চেষ্টার প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার রামপাল প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলন করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ