ঢাকা, বুধবার 19 April 2017, ৬ বৈশাখ ১৪২৩, ২১ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে বাংলা ভিশনের রিপোর্টার ও ক্যামেরা পার্সনের উপর হামলা

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে ঢাকা থেকে আসা বাংলা ভিশনের রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন বাপ্পীর উপর হামলা করেছে লাইফওয়ে কোম্পানীর কর্মচারিরা। হামলাকারীরা বাংলা ভিশনের ক্যামেরা ও তাদের মাইক্রোবাস ভাংচুর করে।
মঙ্গলবার বিকাল ৪টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
বাংলা ভিশনের গাজীপুর প্রতিনিধি মীর মোঃ ফারুক জানান, গাজীপুরের চান্দনা চৌরাস্তায় অবস্থিত বিতর্কিত এমএলএম কোম্পানী লাইফওয়ে-এর বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে প্রতিবেদন তৈরি করার জন্য বাংলা ভিশনের রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন বাপ্পী বিকালে গাজীপুরে লাইফওয়ের কার্যালয়ে আসেন। ছবি ধারণ করতে গেলে লাইফওয়ে কোম্পানীর লোকজন নিষেধ করে। এসময় রিপোর্টার এগিয়ে আসলে তাকে লাঞ্ছিত করে এবং ক্যামেরা পার্সন বাপ্পীকে মারধর করতে থাকে। এ সময় হামলাকারীরা বাপ্পীর হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নিয়ে তা ভেঙ্গে ফেলে এবং তাদের বহনকারী মাইক্রোবাসটি ভাংচুর করা হয়। খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা কার্যালয় বন্ধ করে পালিয়ে যায়।
এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে এবং হামলাকারীদের গ্রেফতার করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ