ঢাকা, বুধবার 19 April 2017, ৬ বৈশাখ ১৪২৩, ২১ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী পলাতক

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে আয়েশা আক্তার জোসনা (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে থানা পুলিশ। গত সোমবার  মধ্যরাতে উপজেলার দক্ষিণ চরবংশী ইউপির ৩নং ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের আখনবাজার গ্রামের পেদার বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে তার স্বামী আব্দুর রশিদ পলতাক রয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।
গৃহবধূ একই এলাকার ক্ষুদ্র ব্যাবসায়ী আব্দুর রশীদ পেদার স্ত্রী ও একই গ্রামের কৃষক দুলাল আখনের মেয়ে। স্থানীয় এলাকাবাসী জানান, গৃহবধূ জোসনাকে নির্যাতনে হত্যা করে মৃত দেহটি গাছে ঝুলিয়ে আব্দুর রশীদ পেদা রাত  থেকে পলাতক রয়েছেন ।
এলাকাবাসী ও গৃহবধূর পিতা দুলাল আখন জানান, আব্দুর রশীদ দীর্ঘদিন থেকে তাস ও জুয়া খেলাসহ পাশ্ববর্তী বাড়ির প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। জোসনা এসবের  প্রতিবাদ করলে তার উপর অমানসিক শারীরিক নির্যাতন চালায়। এরই জের ধরে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে বসত ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখতে পারে বলে জনিয়েছে গৃহবধূর বাবা। বাড়ির লোকজন লাশটি দেখে জোসনার পিতা, এলাকার চেয়ারনম্যান ও থানা পুলিশকে খবর দেয়। দক্ষিণ চরবংশী ইউপি চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরাজি জানান, এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে গৃহবধূ জোসনার লাশ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেছি। তবে বিষয়টি আত্মহত্যা না হত্যা বুঝতে পারি নাই। তবে তার স্বামী রশীদ পেদার পলাতক রয়েছে।
রায়পুর থানার ওসি লোকমান হোসেন জানান, গৃহবধূ আয়েশা আক্তার জোসনার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আব্দুর রশীদ পলাতক রয়েছে। গৃহবধূর পিতা দুলাল আখনকে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ