ঢাকা, শুক্রবার 21 April 2017, ৮ বৈশাখ ১৪২৩, ২৩ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

আলেমদের কটাক্ষ করার প্রতিবাদে  মোফাসসির পরিষদের সভা অনুষ্ঠিত

 

দেশজুড়ে হাজারো ওলামাদের অকথ্য ভাষা ব্যবহারের মাধ্যমে কটাক্ষ করার প্রতিবাদে গত বুধবার বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদ ঢাকা মহানগরীর উদ্যোগে রাজধানীর একটি হলরুমে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগরী সভাপতি মুহাদ্দিস মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও মহাসচিব মাওলানা সাদিকুর রহমান আযহারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাদ্দিস আমিরুল ইসলাম বিলালী। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খুনি, ডাকাত আর সন্ত্রাসী ছাড়া কোন মুসলমান আলেমদের এভাবে কটাক্ষ করে কথা বলতে পারে না। যারা বলেছে তারা জাতির শত্রু, তাদের চিনে রাখতে হবে। এদেশের শিকড়ে মিশে আছে আলেম সমাজ। তাদের থেকে জনগণকে যারা বিচ্ছিন্ন করতে চায় তাদের আশা কখনই পূরণ হবে না। কেন না আলেমদের ভালবাসে স্বয়ং আল্লাহ তায়ালা। তাদের আলেমদের সম্মান না করলে তাদের পতন কেউ ঠেকাতে পারবে না। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহসভাপতি হাফেজ মাওলানা কাজি মারুফ বিল্লাহ, মহানগরী সহসভাপতি মুফতি মিজানুর রহমান, উত্তরা বাইতুস সালাম জামে মসজিদের খতিব মাওলানা আবুল কালাম আজাদ আযহারী, ড. মোহাম্মাদ রুহুল আমীন, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা নুরুল ইসলাম কাছেমী, মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরী, মাওলনা আনিসুর রহমান জাফরী, মহানগরী দাওয়া সচিব মাওলানা মোনাওয়ার হোসাইন মোমিন, মাওলানা আব্দুল কাহহার, মাওলানা দেলাওয়ার হোসাইন হুজায়ফিসহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ