ঢাকা, শুক্রবার 21 April 2017, ৮ বৈশাখ ১৪২৩, ২৩ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে তমদ্দুন মজলিসের রচনা প্রতিযোগিতা

 

ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে জাতীয় কবি নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী-২০১৭ উপলক্ষে ৩টি বিভাগে বাংলা রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রচনার বিষয় (ক) গ্রুপ ‘ছোটদের কবি নজরুল’, মাধ্যমিক ও সমমান পর্যায়ের ছাত্রছাত্রীদের জন্য (অনূর্ধ্ব ১০০০ শব্দ), (খ) গ্রুপ ‘সাম্য ও মানবতার কবি নজরুল’, কলেজ/বিশ্ববিদ্যালয় ও সমমান পর্যায়ের ছাত্রছাত্রীদের জন্য (অনূর্ধ্ব ১২০০ শব্দ), (গ) গ্রুপ ‘নজরুল সাহিত্যের বিপ্লবী রূপ’ (অনূর্ধ্ব ১৫০০ শব্দ)। রচনা কাগজের এক পৃষ্ঠায় লিখে (উভয় পৃষ্ঠায় লেখা যাবে না) শিক্ষা প্রতিষ্ঠানের প্রমাণপত্র ও পূর্ণ ঠিকানাসহ আগামী ১২ মে-২০১৭ইং তারিখের মধ্যে নি¤েœাক্ত ঠিকানায় প্রেরণ করতে হবে।

রচনা প্রতিযোগিতায় বিজয়ী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ছাড়াও অংশগ্রহণকারী সকলকেই আগামী ১৯ মে-২০১৭ শুক্রবার বিকেল ৩টায় জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়াম (নিচতলা) ঢাকায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কৃত করা হবে।

রচনা প্রেরণের ঠিকানা ও তথ্য সহযোগিতায় : মোহাম্মদ সুজন মামুদ, ১/২৫-এ, আবুজর গিফারী কমপ্লেক্স, পূর্ব বাসাবো, ব্যাংক পল্লী, পাটোয়ারী গলি, ঢাকা এবং মোহাম্মদ তাওহিদ খান, ১৯৩/এ, জীবন ভবন (২য় তলা), ফকিরেরপুল, ঢাকা-১০০০। মোবাইল : ০১৯২৩৮২৯৩৩৭, ০১৭৩৫৩১১৪২৪, ০১৭০৩০৮০৪০৮। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ