ঢাকা, শনিবার 22 April 2017, ৯ বৈশাখ ১৪২৩, ২৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

ছাত্রাবাস পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

ফেনী সংবাদদাতা : ফেনীর সোনাগাজী আল হেলাল একাডেমীর আবাসিক ছাত্রদের থাকার জন্য ভাড়া করা ঘর সোনালী কটেজ নামের ছাত্রাবাস গত মঙ্গলবার বৈদ্যুতিক শর্ট সার্কিটে পুড়ে ছাই হয়ে যায়। এতে শিক্ষার্থীদের বই-খাতা, জামা-কাপড়, নগদ টাকা ও আসবাবপত্র সম্পুর্ণ পুড়ে যায়। স্থানীয়দের অভিযোগ, দিনভর বিদ্যুৎ প্রতি ৩ থেকে ৫ মিনিট পরপর আসা-যাওয়া করেছে। ধারনা করা হচ্ছে, এ কারণে বৈদ্যুতিক শর্টসার্কিটে অগ্নিকান্ড সংঘটিত হয়। প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, গত রাতে এশার নামাজ পড়ার জন্য শিক্ষার্থীদের বিরতি দেয়া হয়। ছাত্রাবাসে থাকা শিক্ষার্থীরা মসজিদ থেকে ফেরার পথে আগুন দেখে শোর-চিৎকার করে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন ও স্থানীয় কাউন্সিলর ইমাম উদ্দিন ভূঞা ঘটনাস্থলে ছুটে যান। প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো: আবদুল হক জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটে অগ্নিকান্ড হতে পারে। সোনাগাজী ফায়ার সার্ভিসের ইনচার্জ আবদুল কুদ্দুস জানান, ঘটনার আলামতে বুঝা যায় বৈদ্যুতিক শর্টসার্কিটে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ