ঢাকা, শনিবার 22 April 2017, ৯ বৈশাখ ১৪২৩, ২৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

তালতলীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত-৬ ॥ গ্রেফতার-৪

আমতলী সংবাদদাতা : বরগুনার তালতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে হামলা, সংঘর্ষ ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দেয়াসহ একাধিক সহিংসতার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত ৬ জন। পুলিশ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। সোমবার (১৭-৪-১৭) সন্ধ্যার পরে এ ঘটনা ঘটে।
তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মো. ইব্রাহিম মাঝি জানান, তার ছোট ভাই ইছাহাক মাঝি মেম্বর প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে পরাজিত হয়েছেন। সোমবার সন্ধ্যার পরে ওই ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যানের সাথে দেখা করে বাড়ি ফেরার পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জালাল গাজীর সমর্থকরা অতর্কিত ইছাহাকের উপর হামলা চালায়। এতে অন্তত ৬ জন আহত হয়েছে।
আহতদের মধ্যে হানিফ মোল্লা, আল-আমিন ও রহিম দফাদারকে পার্শ্ববর্তী কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষের ছয় জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. ইছাহাক মাঝি (পরাজিত প্রার্থী), ইমরান, বাহাদুর ঘরামি ও রেজাউল হাওলাদার।  
অন্যদিকে পঁচাকোড়ালীয়া ইউনিয়নের ছোটবগী বাজারের হাবিনুর খানের মালিকানাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠান সোমবার গভীর রাতে পেট্রোল দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

অনলাইন আপডেট

আর্কাইভ