ঢাকা, শনিবার 22 April 2017, ৯ বৈশাখ ১৪২৩, ২৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

ফুলতলায় স্কুলের কমনরুমে হত্যা মামলার আসামী কর্তৃক এক ছাত্রীর শ্লীলতাহানি

খুলনা অফিস: খুলনার ফুলতলার যুবলীগ কর্মী জনি মোল্যা হত্যা মামলার ৪নং আসামী শেখ আলিমুল (২৫) হাইস্কুলে মেয়েদের কমনরুমে ঢুকে ৯ম শ্রেণীর এক ছাত্রীকে প্রকাশ্যে শ্লীলতাহানী করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে প্রধান শিক্ষক বাদী হয়ে ঐ লম্পটকে আসামী করে ফুলতলা থানায় মামলা দায়ের করেছেন। সোমবার সকালে ফুলতলার পায়গ্রাম কসবা মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটেছে।
ফুলতলা থানায় দায়েরকৃত মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, স্কুলের এ্যাসেম্বলী শুরু হওয়ার পূর্বে খানজাহানপুর গ্রামের শেখ আব্দুর রহমান ওরফে আবু’র ছেলে বহিরাগত শেখ আলিমুল কমনরুমে ঢুকে পড়ে। কমনরুমে উপস্থিত ছাত্রীদের সামনেই স্থানীয় খেয়াঘাটের হিন্দু ধর্মাবলম্বী মাঝির ৯ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে (১৫)কে প্রকাশ্যে জড়িয়ে ধরে শ্লীলতাহানী ঘটিয়ে চলে যায়। বিষয়টি প্রধান শিক্ষিকের দৃষ্টিগোচর করা হলেও তিনি এড়িয়ে এ্যাসেম্বলী শুরু করান। ঘটনার প্রতিবাদে ও নিজেদের নিরাপত্তার দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু এবং একযোগে তারা ছাড়পত্র দাবি করে। অপরদিকে মুঠোফোনে বিষয়টি জেনে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ ফুলতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। ফুলতলা থানার ওসি মো. আসাদুজ্জামান মুন্সী ঘটনাস্থল পরিদর্শন ও উপস্থিত ছাত্রীদের সাথে কথা বলে ঘটনার সত্যতা সম্পর্কে অবহিত হন। পরে প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন বাদি হয়ে লম্পট আলিমুলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।
উল্লেখ্য, শেখ আলিমুলের বিরুদ্ধে ফুলতলা থানায় গত ৩ ফেব্রয়ারি সন্ধ্যায় বেজেরডাঙ্গা এলাকায় যুবলীগ কর্মী জনি মোল্যা হত্যা, অস্ত্র আইনে মামলাসহ নাশকতার একাধিক মামলা রয়েছে। পুলিশের খাতায় পলাতক থাকলেও সে ছিল প্রকাশ্যে। অপরদিকে ছাত্রীর শ্লীলতাহানীর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফুলতলা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা। তিনি অবিলম্বে আসামী আটক ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে ফুলতলা থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান মুন্সী বলেন, আসামী আলিমুলকে গ্রেফতারে তার বাড়িসহ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ