ঢাকা, শনিবার 22 April 2017, ৯ বৈশাখ ১৪২৩, ২৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৫

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে এক ভুয়া দাঁতের ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ডাক্তারের নাম  মোঃ হাবিবুর রহমান। তার বাড়ি মাগুরা  জেলার  মোহাম্মদপুর থানার চুলারগাতি গ্রামে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে দক্ষিণ যাত্রাবাড়ীর মা ডেন্টাল কেয়ার নামক চেম্বারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে  ডাক্তার না হওয়া সত্ত্বেও দীর্ঘদিন যাবৎ ডাক্তার সেজে সাধারণ জনগণের সাথে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিল বলে জানায় পুলিশ। প্রতারণার কারণে তার বিরুদ্ধে মামলা হয়েছে।
এদিকে ঢাকা মহানগরীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ৪২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৯ কেজি ১৫০ গ্রাম গাঁজা, ২ কেজি ৪৭ গ্রাম ও ৯০২ পুরিয়া হেরোইন, ৪৫ বোতল ফেন্সিডিল, ১৪৪ ক্যান বিয়ার, ২ বোতল বিদেশী মদ  ও ২২৪ পিস ইনজেকশন উদ্ধার করা হয় বলে  জানিয়েছে পুলিশ।
এদিকে রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে জাল টাকাসহ ০৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ সাদেকুর রহমান সাদেক (৩৮), মোঃ জহিরুল হক  খোকন (৪৫) ও জাকির হাওলাদার (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ২০ লক্ষ জাল টাকা উদ্ধার করা হয়। নটরডেম কলেজের বিপরীতে মতিঝিলগামী রোডের ফুটওভার ব্রীজের নিচে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
 গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ সাদেকুর রহমানের হেফাজত থেকে ১৬ লক্ষ জাল টাকা, মোঃ জহিরুল হকের হেফাজত থেকে ০২ লক্ষ জাল টাকা ও জাকির হাওলাদারের হেফাজত থেকে ০২ লক্ষ জাল টাকা উদ্ধার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ