ঢাকা, শনিবার 22 April 2017, ৯ বৈশাখ ১৪২৩, ২৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় সেগুনবাগিচায় কাউন্সিলের নিজস্ব কার্যালয়ে বিদায়ী কমিটির সভাপতি নাছিমা আক্তার সোমার সভাপতিত্বে দুই কমিটির যৌথ সভা শেষে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।
সভায় বিদায়ী কমিটি নতুন কমিটির সদস্যদের বরণ করে নেন। বিদায়ী কমিটি সাব-এডিটরদের স্বার্থ রক্ষা এবং কাউন্সিলকে আরও গতিশীল করতে নতুন কমিটির প্রতি আহ্বান জানায়।
যৌথ সভা শেষে নবনির্বাচিত সভাপতি কে এম শহীদুল হকের সভাপতিত্বে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে কমিটির কর্মকর্তা ও সদস্যরা আগামী  ১ মে মহান শ্রমিক দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে ডিএসইসির উদ্যোগে আলোচনা সভা আয়োজনসহ সংগঠনের সদস্যদের কল্যাণে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেন। পরে ডিএসইসির সাংগঠনিক কমিটি ও কল্যাণ তহবিলের কমিটি গঠন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি সাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান,  যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আলী ইমাম মো. মাসুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ জাওহার ইকবাল খান, সাংগঠনিক সম্পাদক আনজুমান আরা শিল্পী, দফতর সম্পাদক খন্দকার হাফিজুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল রানা, কার্যনির্বাহী কমিটির সদস্য শামসুল আলম সেতু, তাহমিনা আক্তার, শামীম মাশরেকী, ইব্রাহিম খলিল জুয়েল, আলম শামস, নির্মল কুমার র্বমন, নুরুল ইসলাম ও বাবলু রহমান। প্রসঙ্গত, গত ১১ এপ্রিল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে ডিএসইসি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ