ঢাকা, শনিবার 22 April 2017, ৯ বৈশাখ ১৪২৩, ২৪ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

হাব নির্বাচনে আব্দুস ছোবহান প্যানেলের নিরঙ্কুশ বিজয়

স্টাফ রিপোর্টার: হজ্ব এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব)-এর দ্বি-বার্ষিক নির্বাচনে  চৌদ্দগ্রাম থানা আওয়ামী লীগ সভাপতি, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও বায়রার সহ-সভাপতি আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়ার নেতৃত্বাধীন হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট বিপুল ভোটের ব্যবধানে নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ২৭ সদস্যের মধ্যে ২৬টিতে বিজয়ী হয়েছে হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট। আর হাবের বর্তমান কমিটির মহাসচিব শেখ আব্দুল্লাহ’র নেতৃত্বাধীন হাব গণতান্ত্রিক ফোরামের ১জন সদস্য বর্তমাস সহ-সভাপতি ফরিদ আহমেদ মজুমদার বিজয়ী হয়েছেন। আর হাবের সাবেক সভাপতি আলহাজ জামাল উদ্দিন আহমেদের আংশিক প্যানেল হাব সমন্বয় পরিষদের অস্বাভাবিক ভরাডুবি হয়েছে। ৪৯ ভোট পেয়ে তার জামানত বাজেয়াপ্ত হয়েছে বলে জানা গেছে।
গতকাল বৃহস্পতিবার নয়াপল্টনের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কড়া নিরাপত্তামূলক ব্যবস্থার মধ্যদিয়ে হাব নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। চট্টগ্রাম ও সিলেট জোনেও হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট পূর্ণ প্যানেলে বিজয় লাভ করেছে। ১১শ’ ৫৬ ভোটারের মধ্যে ৮শ’৬২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্যানেল প্রধান আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়া সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হাব নির্বাচন সম্পন্ন হওয়ায় এবং গণতান্ত্রিক ঐক্যফ্রন্টকে পূর্ণ প্যানেলে বিজয়ী করায় হাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান, নির্বাচন বোর্ডের সদস্যবৃন্দ এবং ভোটারদের আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ