ঢাকা, রোববার 23 April 2017, ১০ বৈশাখ ১৪২৩, ২৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

নিজেদের স্বার্থ রক্ষায়  ছাত্রলীগ ব্যবহার করবেন না 

 

চট্টগ্রাম অফিস : নিজেদের স্বার্থ রক্ষার জন্য ছাত্রলীগকে ব্যবহার না করতে আওয়ামী লীগ নেতাদের হুঁশিয়ার করে দিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রামে উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমি আওয়ামী লীগ নেতাদের কাছে অনুরোধ করব ছাত্রলীগকে স্বার্থরক্ষার পাহারাদার হিসেবে ব্যবহার করবেন না। তাতে আপনাদেরও ক্ষতি হবে ছাত্রলীগেরও ক্ষতি হবে। ঘরের মধ্যে আর ঘর করবেন না।

‘ছোটখাটো ভুলত্রুটি ঘরোয়াভাবে সমাধানের’ আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কথায় কথায় মুখোমুখি, কথায় কথায় মারামারি, কথায় কথায় খুনোখুনি নয়।

দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ হলে সাংগঠনিকভাবে, প্রশাসনিকভাবে আমরা কাউকেই রেহাই দেবেনা বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, খারাপ খবরের শিরোনাম হবে না, সুনামের ধারায় ফিরে আসবে। তা না হলে আরও কঠিন আরও কঠোর ব্যবস্থা আমরা নেব।”

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত নির্বাচনে অংশ না নিয়ে ভুল করেছে। ভুলের চোরাবালিতে আটকে আছেন। এই চোরাবালি থেকে বের না হলে আপনাদের রাজনৈতিক অস্তিত্বই আগামী নির্বাচনের পর ঝুঁকির মুখে পড়বে।‘লেভেল প্লেয়িং ফিল্ড, সমান অধিকার চান? কে দেবে? সরকার? নির্বাচন কমিশন। সমান অধিকার কুমিল্লায় পাননি? নারায়ণগঞ্জে পাননি? নারায়ণগঞ্জে হারলেন আর কুমিল্লায় জিতলেন। জিতেও বলেন আরো ভোট পেতাম যদি নির্বাচন নিরপেক্ষ হতো। এখন দেখুন কে এদেরকে বোঝাবে?

তিনি বলেন, বিএনপি বেপরোয়া হয়ে গেছে ক্ষমতা পাওয়ার জন্য। বেপরোয়া হয়ে গেছে। ব্রেকলেস ড্রাইভার আছে না, বেপরোয়া ড্রাইভার রাস্তায় দুর্ঘটনা ঘটায়। আমার মনে হচ্ছে, বিএনপি বেপরোয়া ড্রাইভারের মতো বেপরোয়া রাজনীতিক হয়ে রাজনৈতিক দুর্ঘটনার প্রস্তুতি নিচ্ছে।’

রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিমের সভাপতিত্বে প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং এনামুল হক শামীম, উত্তর জেলার সাধারণ সম্পাদক এম এ সালাম প্রমুখ।

 

অনলাইন আপডেট

আর্কাইভ