ঢাকা, রোববার 23 April 2017, ১০ বৈশাখ ১৪২৩, ২৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

দ্রুততম সময়ের মধ্যে ট্যানারি মালিকদের  ক্ষতিপূরণের টাকা প্রদান করা হবে   ----শিল্প সিনিয়র সচিব মোশাররফ হোসেন

 

সাভার সংবাদদাতা : দ্রুততম সময়ের মধ্যে ট্যানারি মালিকদের ক্ষতিপূরণের টাকা প্রদান করা হবে বলে জানিয়েছেন শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোশাররফ হোসেন ভূঁইয়া বলেছেন। গতকাল শনিবার বিকেলে বাংলাদেশ বিসিক শিল্প নগরী ট্যানারিতে ট্যানারির মালিকদের নিয়ে মতবিনিময় সভায় শিল্প সচিব এ কথা বলেন।

শিল্প সচিব এসময় আরও বলেন, ট্যানারির কারণে বুড়িগঙ্গা নদী যেভাবে নষ্ট হয়েছে, সেভাবে ধলেশ^রী নদী নষ্ট হোক সেটা আমরা চাইনা। সিইটিপি’র কার্যক্রম সম্পূর্ণ করতে কঠিন পদক্ষেপ নেয়া হচ্ছে, অবিলম্বে চাইনিজ ঠিকাদার প্রতিষ্ঠানের দায়িত্বরতকে খবর পাঠানো হবে তারা ঠিকমতো কাজ না করলে প্রয়োজনে তাদের জেলে পাঠানো হবে। এছাড়া ফুল টাইম ইলেকট্রিসিটি চালু রেখে পানি শোধন করা হবে বলেও জানান তিনি।

হাজিরাবাগে ৫৪টি গ্যাস সংযোগ ছিলো,তার মধ্যে ৪৮জনের কাছ থেকে দরখাস্ত পাওয়া গেছে ৪৪টি পাস করা হয়েছে এর মধ্যে ৯টি সংযোগ পেয়েছে বাকিরা নিজেদের জটিলতার কারণে পায়নি। এছাড়া যারা নতুন গ্যাস সংযোগ চান তাদের পর্যায়ক্রমে প্রদান করা হবে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ, গ্যাস ও পানি তিনটি সেক্টরের সংশ্লিষ্ট দায়িত্বরত কর্মকর্তারা ছাড়া শিল্প-প্রতিষ্ঠানের মালিকগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ