ঢাকা, রোববার 23 April 2017, ১০ বৈশাখ ১৪২৩, ২৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

দিনাজপুরে বয়লার বিস্ফোরণ ঘটনায় ৩ জনের মৃত্যু

দিনাজপুর অফিস : দিনাজপুরে বয়লার বিস্ফোরণের ঘটনায় ১ জনের মৃত্যু ঘটেছে এবং গত বৃহস্পতিবার ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জনের মৃত্যু ঘটে। এ পর্যন্ত মোট ৩ জনের মৃত্যু হয়েছে। মৃত ৩ জন হলেন- আরিফুল হক (৩০), অঞ্জনা দেবী ও মোকছেদ আলী। রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটের প্রধান ডা. মারুফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে বয়লার বিস্ফোরণের ঘটনা তদন্তে দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাহবুবুর রহমানকে প্রধান করে ৬ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে দিনাজপুর জেলা প্রশাসন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন-দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ কাজেম উদ্দীন, দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক লিয়াকত আলী, কল-কারখানা পরিদর্শক, দিনাজপুর শিল্প ও বনিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম ও বয়লার পরিদর্শক হুমায়ুন কবীর। কমিটিকে ৩ কার্য দিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় তারা কমিটির সদস্যদের নিয়ে একটি সভা করেছেন।
উল্লেখ্য, গত বুধবার দুপুরে দিনাজপুরের সদর উপজেলায় যমুনা অটোমেটিক রাইস মিলের বয়লার বিস্ফোরণে এ দুর্ঘটনার পর ২৮ জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১৭ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় অঞ্জনা দেবী, মোকছেদ ও আরিফুল মারা যান। অগ্নিদগ্ধ হয়ে রমেকে চিকিৎসাধীনরা হলেন, মুন্না (৩২), রুস্তম (৪৫), মোছাদ্দেক (৫০), রনজিৎ (৫০), শরিফুল (৩০), মুকুল (৪৬), উদয় (৩০), এনামুল (৩৫) শফিকুল (২০), দেলোয়ার (৪০), সাইদুল (৪০), বাদল (৩৫) বীরেন (৩০) ও আনিছুর (৩৫)।

অনলাইন আপডেট

আর্কাইভ