ঢাকা, রোববার 23 April 2017, ১০ বৈশাখ ১৪২৩, ২৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

সাংবাদিক নির্যাতনের শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার : আর নয় প্রতিবাদ, এবার হবে প্রতিরোধ' এই শ্লোগানে বাংলাভিশনের রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরা পারসন শাহাদাত হোসেন বাপ্পির ওপর বর্বর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন সাংবাদিকরা।
গতকাল শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাভিশন পরিবার  এই প্রতিবাদী মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী বলেন, কেবল গাজীপুরে বাংলাভিশনের সাংবাদিক নয় দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের ওপর হামলা বেড়ে গেছে। আমরা এর তীব্র ও প্রতিবাদ জানাই।
তিনি বলেন, সাংবাদিকদের উপর হামলার ঘটনা যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে দেশের গণমাধ্যম হুমকির মুখে পড়বে।  আমরা সাংবাদিক নিগ্রহকারীদের অবিলম্বে  গ্রেফতার ও শাস্তির আওতায় আনার আহ্বান জানাই। সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ না থাকার কারণে এ ধরনের হামলা ও মামলার মতো ঘটনা ঘটছে বলেও মন্তব্য করেন ডিআরউ সেক্রেটারি।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিনিয়ত দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের উপর হামলা করছে সন্ত্রাসীরা। কিন্তু ওই সকল হামলার কোন বিচার না হওয়ায় সন্ত্রাসীরা বার বার একই কাজ করছে, তবুও প্রশাসন নিশ্চুপ হয়ে রয়েছে। তাই সাংবাদিক সমাজকে এক হয়ে প্রতিবাদ নয় প্রতিরোধ গড়ে তুলতে হবে।
মানববন্ধনের সভাপতিত্ব করেন বাংলাভিশনের সাংবাদিক এস এম ফয়েজ। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ