ঢাকা, রোববার 23 April 2017, ১০ বৈশাখ ১৪২৩, ২৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

শহীদ জহির উদ্দিন লিটনের পিতার ইন্তিকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ৩৪তম শহীদ জহির উদ্দিন মুহাম্মদ লিটনের পিতা নূর হোসাইনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
গতকাল শনিবার দেয়া যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন,¡ নূর হোসাইন গত রাত ২.৩০ মিনিটে সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নের নিজ বাসভবনে ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার এই ইন্তিকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবক থেকে বঞ্চিত হলো। প্রিয় সন্তান শহীদ জহির উদ্দিন মুহাম্মদ লিটনকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অটল অবিচল। শহীদের গর্বিত পিতা হিসেবে তিনি ছিলেন ইসলামী আন্দোলনের জন্য অনুপ্রেরণার উৎস। আন্দোলনের প্রতি তার ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবির নেতাকর্মীরা কোন দিন ভুলবে না। তার ইন্তিকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি গভীরভাবে শোকাহত।
 নেতৃদ্বয় মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, জহির উদ্দিন মুহাম্মদ লিটন ১৯৮৯ সালের ১৭ অক্টোবর চট্টগ্রাম চন্দনাইশ থানার দোহাজারী স্টেশনে ছাত্রলীগ ও ছাত্রসেনার সন্ত্রাসীদের হাতে শাহাদাতবরণ করেন। তিনি সংগঠনের সাথী ও সাতকানিয়া সরকারি কলেজে বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ