ঢাকা, রোববার 23 April 2017, ১০ বৈশাখ ১৪২৩, ২৫ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় সড়ক দুর্ঘটনায় হাতকাটা নজু নিহত

খুলনা অফিস : খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মজিদ সরনীস্থ হোন্ডা শো-রুমের সামনে ট্রাক চাপায় মো. নজরুল ইসলাম ওরফে হাতকাটা নজু (৫০) নামের একজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় তার সাথে থাকা মোটরসাইকেল চালক দৈনিক খুলনাঞ্চলের সাংবাদিক বজলু (৩৫) আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজুকে খুমকে হাসপাতালের মর্গে ও আহত বজলু চিকিৎসাধীন রয়েছে। নিহত নজু মোহাম্মদ নগর এলাকায় বসবাস করতেন। আহত বজলু জিরোপয়েন্টস্থ কৃষ্ণনগর এলাকার বাসিন্দা লুৎফর রহমানের ছেলে।
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক জানান, রাত ৯টার দিকে শিববাড়ি মোড় থেকে মোটরসাইকেল চালিয়ে নজু ও বজলু বাড়ি ফিরছিল। এ সময় মজিদ সরনীস্থ হোন্ডা শো-রুমের সামনে পৌঁছালে পিছন থেকে ঢাকা মেট্রো-ট ১৪-৬১১১ নম্বরের একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় নজু এবং আহত হয় বজলু। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।
তিনি জানান, নজুর লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়। শনিবার তার লাশের ময়নাতদন্ত করা হয়েছে। ঘাতক ট্রাক জব্দ করেছে পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় ট্রাক চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ