ঢাকা, মঙ্গলবার 25 April 2017, ১২ বৈশাখ ১৪২৩, ২৭ রজব ১৪৩৮ হিজরী
Online Edition

আমতলীতে ৭ পরিবারের চলাচলের পথ বন্ধের পাঁয়তারা

আমতলী (বরগুনা) সংবাদদাতা : বরগুনার আমতলী উপজেলা আঠারোগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. ফজলুর রহমানসহ ৭ পরিবারের চলাচলের পথ বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. ফজলুর রহমানসহ ও অন্য ৬টি  পরিবারের  চলাচলের পথে শনিবার সকালে  ওয়াল করে  বন্ধ করার কাজ শুরু করেছেন  প্রতিবেশী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. নজরুল ইসলাম (সোনা) হাওলাদার।
ফজলুর রহমানের পুত্র সোহেল হাওলাদার জানান , তাদের  পরিবারসহ ৬টি পরিবার ৫০/৬০ বছর যাবৎ এপথ দিয়ে বাড়ীতে আসা যাওয়া করে। জমি জমা বিরোধকে কেন্দ্র করে চলাচলের পথের দুই পাশে ওয়াল করে পথ আটকিয়ে দেয়ার কাজ শুরু করেছেন। সোহেল হাওলাদার আরো জানান, যে পথে সোনা হাওলাদার ওয়াল তৈরি করছেন ঐ জমি  ফজলু হাওলাদার গংদের   ক্রয় করা সম্পত্তি। এ ব্যাপারে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. নজরুল ইসলাম (সোনা) হাওলাদার বলেন   জমি তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত।   টমটম মটরসাইকেল যাতে ভিতরে প্রবেশ করতে না পারে এ জন্য দুই পাশ দিয়ে ওয়াল করে  দিয়েছি। মানুষ চলাচলে কেনো  সমস্যা হবেনা।
আঠারগাছিয়া ইউপি চেয়ারম্যান মো. হারুন-অর-রশিদ বলেন, ফজলুর রহমান একজন আ’লীগের প্রবীণ নেতা। তার পরিবারসহ অন্য পরিবারের সদস্যদের চলাচলে পথে ওয়াল নির্মাণের কথা শুনেছি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ