শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

গাজীপুরে ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে তিতাস গ্যাসে ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার অভিযান চালিয়ে তিন সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও ৩ কিলোমিটার পাইপ লাইন অপসারণ করেছে। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
তিতাস গ্যাসের গাজীপুর জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌ. ছাব্বির আহমেদ চৌধুরী জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও অবৈধ পাইপ লাইন অপসারণ অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুরের শ্রীপুর উপজেলার ইউর ফ্যাশন রোড, গড়গড়িয়া মাস্টারবাড়ী, শ্রীপুর ও গাজীপুর এলাকার ৭টি স্পটে তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিমিটেড এর গাজীপুর ও ভালুকা জোনাল বিপণন অফিসের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার এর নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। অভিযানে ওই এলাকার এক হাজার বাড়ির তিন হাজার অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় অবৈধভাবে স্থাপিত ২ ইঞ্চি ও ১ ইঞ্চি ব্যাসের পাইপ লাইনের সংযোগস্থলসহ প্রায় ৩ কিলোমিটার পাইপ অপসারণ ও জব্ধ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার খবর পেয়ে অবৈধ গ্যাস ব্যবহারকারীরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক বা জরিমানা করা যায়নি। গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনাকালে তিতাস গ্যাসের টি এন্ড ডি এর গাজীপুর জোবিঅ এর ব্যবস্থাপক প্রকৌশলি ছাব্বের আহমেদ চৌধুরী, ভালুকা জোবিঅ এর ব্যবস্থাপক প্রকৌশলি মো: শাহাবুদ্দিন, ব্যবস্থাপক (ইএসএস) প্রকৌশলি মো: জাহাঙ্গীর আলম, উপব্যবস্থাপক প্রকৌশলি মো: খোরশেদ আলম, খন্দকার জাহিদুল হক ও প্রকৌশলি মো: আতিকুল  ইসলামসহ গাজীপুর এবং ভালুকা জোনাল বিপণন অফিসের প্রমুখ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ