ঢাকা, শনিবার 29 April 2017, ১৬ বৈশাখ ১৪২৩, ০২ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনা মহানগরীতে পিয়ারু-সাগর ও জেলায় শামিম-রুবায়েত সভাপতি-সাধারণ সম্পাদক

যুবদলের খুলনা মহানগরীর সভাপতি পিয়ারু, সাধারণ সম্পাদক সাগর ও জেলার সভাপতি শামিম ও সাধারণ সম্পাদক রুবায়েত

খুলনা অফিস : খুলনা মহানগর ও জেলা জাতীয়তাবাদী যুবদলের ৫ সদস্যের পৃথক দু’টি (আংশিক) সাংগঠনিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্র।

বৃহস্পতিবার যুবদলের দফতরের দায়িত্বপ্রাপ্ত কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নবগঠিত খুলনা মহানগর কমিটিতে সভাপতি মাহাবুবুল হাসান পিয়ারু, সহ-সভাপতি চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হুদা সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম রফিকুল ইসলাম রফিক ও সাংগঠনিক সম্পাদক কাজী নেহ্বিুল হাসান নেহিম।  

অপরদিকে খুলনা জেলা কমিটির সভাপতি মোহাম্মদ শামিম কবির, সহ-সভাপতি আব্দুল্লাহ হিল কাফি সখা, সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েত, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসরুর রহমান ফ্রান্স ও সাংগঠনিক সম্পাদক জাবের আলী। 

এদিকে যুবদলের আংশিক কমিটি ঘোষণা করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে ধন্যবাদ জানিয়ে নগরীর পাঁচ থানা যুবদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে।

মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে পথসভার মধ্যদিয়ে শেষ হয়। অপরদিকে জেলা যুবদলের পক্ষ থেকে নগরীতে মিছিল করা হয়।

দলীয় সূত্র জানায়, ২০১১ সালের ২৪ অক্টোবর শফিকুল আলম তুহিনকে সভাপতি এবং শের আলম সান্টুকে সাধারণ সম্পাদক করে নগর যুবদলের কমিটি গঠন করা হয়েছিল। পরে ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রে পাঠানো হলেও তা অনুমোদন হয়নি।

অপরদিকে একই সময়ে খুলনা জেলা যুবদলের সর্বশেষ কমিটি গঠন করা হয়।

ওই কমিটিতে মনিরুজ্জামান মন্টু সভাপতি এবং মনিরুল হাসান বাপ্পি সাধারণ সম্পাদক ছিলেন। কিন্তু কমিটি গঠনের এক বছরের মাথায় ২০১২ সালের ৪ সেপ্টেম্বর কেন্দ্র থেকে কমিটি ভেঙ্গে দেয়া হয়। এরপর দীর্ঘ প্রায় পাঁচ বছর জেলা যুবদলের কর্মকান্ড কমিটি বিহীন অবস্থায় রয়েছে। শেষ পর্যন্ত বৃহস্পতিবার কেন্দ্র থেকে নতুন কমিটি করে পাঠানো হলো।

অনলাইন আপডেট

আর্কাইভ